দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

টাঙ্গাইল প্রতিনিধিঃ গতকাল শুক্রবার দুপুরে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বেকড়া বাজারে ১০ বছরের ১ শিশু ধর্ষনের অভিযোগ উঠেছে কৃষ্ণ দাশের বিরুদ্ধে।
সরেজমিনে ঘটনাস্থল উপজেলার বেকড়া ইউনিয়ন পরিষদের দক্ষিণের বাজার গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, গতকাল আনুমানিক ১২ টা এর পর ১০ বছরের শিশু কন্যাকে দোকানে বসিয়ে চা দোকানী বাবা বাড়িতে আসলে, একই বাজারের মাছ বিক্রেতা কৃষ্ণ দাশ ছেলের দোকান বসে ছিল। জুম্মার দিনে এ সময় বাজারে ক্রেতা-বিক্রেতা কম থাকার সুযোগে প্রতিবেশী চা দোকানীর মেয়েকে কৃষ্ণর ছেলে মুদি দোকানে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে।
বাজারের পাশে মাঠে খেলতে আসা কিশোর ও যুবকরা চা খেতে গেলে দোকানী না পেয়ে অপেক্ষা করতে থাকে। এর মধ্যে চা দোকানী না পেয়ে, ঠান্ডা পানীয় কিনতে কৃষ্ণ এর দোকানে গেলে, তার অসংলগ্ন কথায় সন্দেহ বসবর্তী হয় যুবকরা।
একপর্যায়ে কৃষ্ণ বলে, মেয়েটি তার দোকানে ভুষি নিতে এসেছিল। পরে মেয়েটিকে কৃষ্ণর দোকান থেকে উদ্ধার করে, চেয়ারম্যানকে অবগত করে।

এ বিষয়ে ভুক্তভোগীর বাবা বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। আমার শিশু মেয়ের সাথে যে এমন জঘন্য কাজ করছে তার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করি।
বেকড়া আট গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শওকত হোসেনের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

নাগরপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, এ ঘটনার প্রেক্ষিতে ডাক্তারী পরিক্ষা সহ আইনগত পদক্ষেপ চলমান রয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version