রবিবার, এপ্রিল ২১, ২০২৪

ঢাকা মাতাবেন রোমানিয়ান গায়িকা ওটিলিয়া

যা যা মিস করেছেন

ঢাকায় এসেছেন বিশ্বজুড়ে সাড়া জাগানো রোমানিয়ান পপ গায়িকা ওটিলিয়া। শুক্রবার (২২ জুলাই) দুপুর ১২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। ঢাকায় আসার বিষয়টি নিজের ফেসবুক পেজেও জানান গায়িকা।

ফেসবুকে ভক্ত-শ্রোতাদের উদ্দেশে ওটিলিয়া লেখেন, ‘১৩ ঘণ্টা পর ঢাকায় পৌঁছেছি। আগামীকালের কনসার্টে আপনার সঙ্গে দেখা করার জন্য তর সইছে না।’
এর আগে এক ভিডিও বার্তার মাধ্যমে ঢাকায় আসার খবর নিশ্চিত করেন এই গায়িকা। ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আসসালামু আলাইকুম বাংলাদেশ, আপনাদের বলতে চাই, আমি প্রথমবারের মতো ঢাকায় আসছি। দেখা হবে আপনাদের সঙ্গে।’
জানা গেছে, ‘নোকিয়া জি-২১’ ফোনের উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিতেই ওটিলিয়ার ঢাকায় আগমন। ২৩ জুলাই বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে হবে এই অনুষ্ঠান। এতে লাইভ পারফর্ম করবেন ৩০ বছর বয়সী এই শিল্পী।
উল্লেখ্য, ওটিলিয়ার জন্ম রোমানিয়ার সুসেভায়। ছোটবেলা থেকেই তিনি গানের সঙ্গে জড়িত। তবে ২০১৪ সালে ‘বিলিয়নেরা’ গানটি প্রকাশের পর ব্যাপক পরিচিতি পান। ইউটিউবে গানটির ভিউ ৫৫ কোটির বেশি। নেট দুনিয়ায় ঝড় তোলা এ গায়িকার এটাই প্রথম বাংলাদেশ সফর। এ সফর নিয়ে তিনি বেশ উচ্ছ্বসিত।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security