দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি: ফেনীর পরশুরামের বক্সমাহমুদ ইউনিয়নের উত্তর মোহাম্মদপুর গ্রামে গত ২৬ মে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৮ পরিবারকে অনুদান দিয়েছেন বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আবদুল গফুর ভূঁইয়া।সোমবার (১৩জুন) সকালে এ অনুদান দেয়া হয়।

গতকাল সোমবার ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে নগদ ৪০ হাজার টাকা করে আট পরিবারের মাঝে ৩ লাখ ২০ হাজার টাকা নগদ বিতরণ করেছেন। বিভিন্ন ব্যাক্তিবর্গের কাছ থেকে অর্থ সংগ্রহ করে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য একটি ফান্ড গঠন করে সোমবার বিতরণ করেন।

অনুদান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বক্সমাহমুদ বাজার কমিটির সভাপতি নুরুল আমিন কালাচাঁন, স্হানীয় ইউপি সদস্য ফয়েজ উল্যাহ মামুন, ১ নং ওয়ার্ড ইউপি সদস্য গোলাম কিবরিয়া মাছুম, ইউপি সচিব এম. আইয়ুব হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন । গত ২৬মে রাতে বিয়ে বাড়ীতে অগ্নিকান্ডে এক গ্রামের ৮ পরিবার বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

এর আগে জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনা খাবার, চাল বিতরণ করা হয়েছে।

বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল গফুর ভূঁইয়া জানান, আগুনে বসত ঘর পুড়ে যাবার পর থেকে তারা অন্য একটি বাড়ীতে বসবাস করছেন। উপজেলা প্রশাসনের পাশাপাশি এলাকাবাসীর উদ্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৩ লাখ ২০ হাজার টাকা নগদ বিতরণ করা হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version