বুধবার, এপ্রিল ৩, ২০২৪

এবার স্পেনের চলচ্চিত্র উৎসবে ‘রেহানা মরিয়ম নূর’

যা যা মিস করেছেন

ছোট পর্দার জনপ্রিয় মুখ আজমেরী হক বাঁধন কাজ করছেন বড় পর্দায়ও। তার অভিনীত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমাটি পেয়েছে দর্শকপ্রিয়তা। এবার এই সিনেমাটি স্পেনের একটি চলচ্চিত্র উৎসবে অংশ নিতে যাচ্ছে। এর জন্য সিনেমাটির পরিচালক প্রযোজকসহ সংশ্লিষ্টদের সঙ্গে স্পেন যাচ্ছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে বাঁধন বলেন, ‘আমার অভিনীত সিনেমা বিদেশের চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে, এটি অবশ্যই সম্মান ও আনন্দের বিষয়। এছাড়া বাংলাদেশি সিনেমার জন্যও একটি অর্জন এটি।’

জানা গেছে, স্পেনের চলচ্চিত্র উৎসবে অংশ নিতে ইতোমধ্যে সব ধরনের আবেদন প্রক্রিয়া শুরু করেছেন বাঁধন। ১০ জুনের মধ্যে ভিসাও পেয়ে যাবেন বলে আশা করছেন তিনি। উৎসব শেষে দেশে ফিরে আবারো সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের কাজে ব্যস্ত হবেন আজমেরী হক বাঁধন।

আবদুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমা অভিনয় করে আলোচনায় আসেন বাঁধন। গত বছরের কান চলচ্চিত্র উৎসবে সিনেমাটি প্রদর্শনের পর বাঁধনের ভাগ্যের চাকা ঘুরে যায়। এরপর থেকেই বলা যায় বৃহস্পতি তুঙ্গে আছে বাঁধনের।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security