দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
ফেনীতে নিজধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেছেন পিংকু বালামী নামের এক পল্লী চিকিৎসক।শুক্রবার আসরের নামাজের পর তিনি ফেনীর সর্ববৃহত জামে মসজিদ জহিরিয়া মসজিদের খতিব মাওলানা ইলিয়াছের থেকে কালিমা পড়ে ইসলাম ধর্ম গ্রহনের বিষয়টি প্রকাশ করেছেন।

নব্য ইসলাম ধর্ম গ্রহনকারী পল্লী চিকিৎসক পূর্ব নাম পিংকু বালামী। বর্তমানে তিনি ইয়াছিন আরাফাত তাওহীদ নাম রেখেছেন। তিনি সোনাগাজী উপজেলার পশ্চিম সুলতানপুর গ্রামের তপন বালামী দাসের ছেলে।

ইসলাম ধর্মগ্রহনের পর ওই যুবক নিজের নতুন নাম ইয়াছিন আরাফাত তৌহিদ পরিচয় দিয়ে জানান, আমি দীর্ঘদিন নবী-রাসূলগনের জীবনী পড়ে এবং ইসলাম ধর্মের আদর্শ দেখে ইসলাম ধর্ম গ্রহনে আগ্রহী হই। ২০২১ সালের মার্চ মাসে আমি এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহনের ঘোষণা করি। কিন্তুু নানা কারণে তা প্রকাশ করিনি। সর্বশেষ শুক্রবার (২৭ মে) ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রাণিত হয়ে আমি প্রকাশ্যে কলমা পড়েছি।

ফেনী জহিরিয়া মসজিদের খতিব মাওলানা ইলিয়াছ জানান, ইসলাম ধর্ম সকলের জন্য শান্তি এবং প্রশান্তির ধর্ম। হিন্দু ধর্মাবলম্বী ওই যুবক বিষয়টি বুঝতে পেরে ২০২১ সালে আদালতে এফিডেভিট করেন। শুক্রবার বিভিন্ন মুসল্লির মাধ্যমে তিনি মসজিদে এসে কালিমা পড়ার আগ্রহ প্রকাশ করেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version