বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

গণমাধ্যমের সার্বিক উন্নয়নে বর্তমান সরকার কাজ করছে: তথ্য ও সম্প্রচার মন্ত্রী

যা যা মিস করেছেন

গণমাধ্যমের সার্বিক উন্নয়নে বর্তমান সরকার কাজ করছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি,ডিআরইউর প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধনকালে তিনি একথা বলেন।এ সময় পদ্মা সেতুর বিরোধীতাকারীদের সেতু ব্যবহারের আগে জনগনের কাছে ক্ষমা চাওয়ার আহবান জানান তথ্যমন্ত্রী।

রাজধানীতে কর্মরত মূলধারার গণমাধ্যমকর্মীদের অন্যতম বৃহৎ সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউর ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির পক্ষ থেকে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুপুরে সংগঠনটির কার্যালয়ের সামনে পতাকা ও পায়রা উড়িয়ে এর উদ্বোধন করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।এসময় তিনি বলেন, গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতের পাশাপাশি এর বিকাশ ও সংবাদকর্মীদের সার্বিক উন্নয়নে কাজ করছে সরকার। উন্নত বিশ্বে বাংলাদেশের গণমাধ্যম রোল মডেল বলেও জানান তিনি।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, পদ্মাসেতু নির্মাণের বিরোধীতাকারীদের সেতু ব্যবহারের আগে জনগনের কাছে ক্ষমা চাইতে হবে।এদিকে ডিআরইউর প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেয়া হয়। এসময় গণমাধ্যমে যেসকল মুক্তিযোদ্ধা আছেন তাদের মুল্যায়ন করার আহবান জানান মু্ক্তিযোদ্ধা মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।এসময় অনুষ্ঠানে ২৩ জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা দেয়া হয়।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security