শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

জামাতে ৫ ওয়াক্ত নামাজ আদায় ও বিশুদ্ধ কোরআন পাঠ করে পেলেন সাইকেলসহ নগদ টাকা পুরস্কার

যা যা মিস করেছেন

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
ফেনীর ছাগলনাইয়ার দক্ষিণ কুহুমা গ্রামের পবিত্র মাহে রমজানে তাকবীরে উলার সাথে ৫ ওয়াক্ত নামাজ জামাতের সহিত আদায় এবং বিশুদ্ধ কোরআন তিলাওয়াত করে সাইকেলসহ নগদ টাকা পুরস্কার পেয়েছে ২১ জন শিশু কিশোর।শনিবার (২১মে) বিকেলে হাজারি পুকুর সৌদিয়া কমিউনিটি সেন্টারে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

শিশু-কিশোরদের নামাজের প্রতি আকৃষ্ট করতে গেল রমজানের পূর্বে সাইকেল পুরস্কারের ঘোষণা দিয়েছিলো বাইশবাড়ী সমাজ কল্যাণ সংস্থা’র সভাপতি পীরজাদা নুর উদ্দিন মামুন।

সেই ঘোষণায় আকৃষ্ট হয়ে তাকবীরে উলার সাথে জামাতে নামাজ পড়ে ও বিশুদ্ধ কোরআন তিলাওয়াত করে পুরস্কার জিতে নিয়েছে শিশু-কিশোররা।

এ গ্রামের প্রবাসী আবু দাউদ পাটোয়ারী রাসেলের সার্বিক সহযোগীতা এবং দেশ ও প্রবাসের হৃদয়বান ব্যক্তিদের অর্থায়নে এসব পুরস্কারের ব্যবস্থা করা হয়।

যারা সাইকেল পুরস্কার পেয়েছেন তারা হলেন- পীরবাড়ি জামে মসজিদের মুসল্লী রিয়াজ উদ্দিন, ফকির বাড়ি জামে মসজিদের মুসল্লী হানুশা ফকির, ভুঁইয়া বাড়ি জামে মসজিদের মুসল্লী ফয়সাল মাহমুদ, বায়তুল জান্নাত জামে মসজিদের মুসল্লী সানা উল্যাহ, চার বাড়ি জামে মসজিদের মুসল্লী একরাম হোসাঈন সাগর, করৈয়া বাজার জামে মসজিদের মুসল্লী জুনায়েদ হোসেন রাহাত।

হাজারি পুকুর জামে মসজিদে কোন প্রতিযোগী না থাকায় মসজিদ কমিটিকে পুরস্কারের সাইকেল বুঝিয়ে দেয়া হয়।

দক্ষিণ কুহুমা গ্রামের ৭ টি জামে মসজিদে এ প্রতিযোগীতার আয়োজন করা হয়। প্রতিযোগী নির্বাচিত করায় অনুষ্ঠানে সাতজন ইমাম-মুয়াজ্জিনকে নগদ অর্থ প্রদান করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security