পাথরঘাটা রায়হানপুরে পাগল কুকুরের কামড়ে ৩ বছরের শিশুর মাথায় ২২ টি সেলাই – দ্যা মেইল বিডি / খবর সবসময়
সারা বাংলা

পাথরঘাটা রায়হানপুরে পাগল কুকুরের কামড়ে ৩ বছরের শিশুর মাথায় ২২ টি সেলাই

মোঃ মহিবুল ইসলাম, বরগুনা জেলা প্রতিনিধিঃ
বরগুনার পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দঃ পূর্ব লেমুয়ায় পাগল কুকুরের কামড়ে একটি ৩ বছরের শিশুর মাথায় ২২ টি সেলাই লেগেছে।

গতকাল রবিবার বিকেল চারটার দিকে এমন ঘটনা ঘটে, শিশুটির বাবার নাম মোঃ হাবিব হাওলাদার পেশায় একজন ক্ষুদ্র ব্যাবসায়ী, ঐ বাড়ির লোকজনের বক্তব্য অনুযায়ী কামড় দেয়া কুকুর টি কিছু দিন ধরে পাগল হয়েছিলো, এলাকার লোকজন মারার চেষ্টাও করেছিলো, কিন্ত মারতে সক্ষম হয়নি ঐ দিনই বিকেলে ঘটে এমন করুণ ঘটনা, শিশুটি কে প্রাথমিক চিকিৎসার জন্য কাকচিড়া ডা. শওকত হোসেন এর নিকটে নিয়ে আসা হয় তিনি শিশুটির সেলাই সহ প্রাথমিক চিকিৎসা দেন, কিন্ত মা-বাবার হা হা কার যেন থামছেই না।

এ ব্যাপারে এলাকার ইউ পি সদস্য মোঃ মনজুরুল আলম এর নিকট জানতে চাইলে তিনি বলেন যে, এলাকার লোকজন আমাকে কয়েকদিন পূর্ব থেকেই বলেছিলো যে, কুকুর টি পাগল হয়ে গেছে, আমিও কুকুরের মালিকদের ডেকে মারতে বলেছিলাম, কিন্ত এমন ঘটনা যে ঘটে যাবে তা জানা ছিলো না, অবশেষে আজ সোমবার জানা যায় যে এলাকার লোকজন মিলে সেই পাগল কুকুর টিকে মেরে ফেলেছে।

শিশুটির বাবা মোঃ হাবিব হাওলাদার জানান যে, যারা কুকুর পালতো তারা আমার বাড়িরই প্রতিবেশী তাদের সাথে কথা হয়েছে চিকিৎসা সহ যাবতীয় সকল খরচ তারা বহন করার স্বীকার করেছেন।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close