বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

শিশুকে কুপিয়ে নৃশংসভাবে হত্যা, হত্যাকে ঘিরে রহস্য

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় সাদেয়া আক্তার নামে পাঁচ বছর বয়সী এক শিশু কন্যার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৫ মে) সকাল সাড়ে ৬টার দিকে নিহতের বাড়ির পাশে শিশুটির লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ লাশ উদ্ধার করে দুুপুরের দিকে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

শিশু সায়েদা আক্তার উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের মো. দিলু মিয়ার মেয়ে। নিহতের পিঠ থেকে মাথা পর্যন্ত দাঁড়ালো অস্ত্রের অসংখ্য কুপের আঘাতে তছনছ করা রয়েছে। এ নৃশংস হত্যাকে ঘিরে স্থানীয়দের মাঝে রহস্য ও ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

খবর পেয়ে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. হারুন-অর-রশিদ ঘটনাস্থলে রহস্য উন্মোচনে চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান শামীম মোড়লসহ স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, নিহতের পরিবারের সাথে প্রতিবেশি মাওলানা ইউসুফ ও মলু হোসেন তাদের সাথে জমি সংক্রান্ত দীর্ঘদিন আগে থেকে বিবাদ ও শত্রæতা বিরাজমান। নিহতের পরিবার দোষ দিচ্ছেন পূর্ব শত্রæতার জেরে প্রতিবেশি প্রতিপক্ষের লোকজন সায়েদা আক্তারকে নৃশংসভাবে হত্যা করে তাদের বাড়ির পাশে ফেলে গেছে। প্রতিপক্ষের লোকজন দাবী করছেন নিজের সন্তানকে হত্যা করে তাদেরকে ফাঁসাতে হত্যাকান্ড সংঘঠিত করা হয়েছে। পরস্পর বিরোধী বক্তব্যে স্থানীয়রা শিশুটির হত্যাকান্ডের পেছনে রহস্যের গন্ধ পাচ্ছেন।

খালিয়াজুরী থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, সুরতাহাল প্রতিবেদন তৈরি শেষে দুপুরের দিকে নিহতের মৃতদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। কে বা কাহারা এ ঘটনা ঘটিয়েছে এখনো তথ্য পাওয়া পাওয়া যায়নি। রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security