দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
ফেনীর পরশুরামে বাড়ীতে হামলা চালিয়ে মা ছেলেকে কুপিয়ে গুরতর আহত করার ঘটনায় আহত স্বপনের ভাই হুমায়ন বাদী হয়ে তাজুল ইসলাম প্রকাশ তাজু কন্টাকন্টরসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

পুলিশ এই বর্বর হামলার ঘটনায় জড়িত থাকায় গতকাল পর্ন্তন্ত ৫জনকে আটক করেছেন। এই ঘটনার মুল হোতা তাজুল ইসলাম তাজু কন্টাক্টর উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি।

মামলার এজহার সুত্রে জানা গেছে, এক নারীর সাথে পরকীয়ার সম্পর্কের সন্দেহে সন্ত্রাসী হামলায় মা নাছিমা আক্তার ও স্বপনকে কুপিয়ে জখম করেছে।
হামলাকারীরা যুবলীগ নেতা মো: স্বপন ও তার মা নাছিমা আক্তারকে কুপিয়ে গুরতর আহত করে এবং বাড়ীঘর ভাংচুর করে। এক এসময় জোর পুর্বক তুলে নিয়ে বিডিআর বাবুলের বাড়ীতে আটকে রাখে।

উপজেলার চিথলিয়া ইউনিয়নের পূর্ব অলকা গ্রামে এই ঘটনা ঘটেছে। স্থানীয়রা জরুরী সেবা ৯৯৯ এ কল করে সহায়তা চাইলে পরশুরাম থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে গুরতর আহত মা ছেলেকে উদ্বার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে স্বপন অবস্থা গুরতর হওয়ায় ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করেন।

পরশুরাম থানার পুলিশ এঘটনায় ৫জনকে আটক করেছে এবং হামলার ঘটনায় ব্যবহৃত তিনটি মোটর সাইকেল উদ্বার করেছে।

আটকৃতরা হলেন মো জসিম, মো: শরীফ এবং মো: রাসেল। ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয়দের সুত্রে জানা গেছে পূর্ব অলকা গ্রামের প্রবাসীর এক স্ত্রীর সাথে উপজেলা যুবলীগ আহবায়ক কমিটির সদস্য মো: স্বপনের সাথে প্রেমের সম্পর্ক থাকার সন্দেহে বৃহস্পতিবার স্বপনের সাথে সৈকতের কথা কাটাকাটি হয়। আহত স্বপনের ভাই মো ফারুক জানান তাজুল ইসলাম, শাহজাহান, সৈকত, হুমায়ন, জসিম, সেহেল, দুলাল বৃহস্পতিবার স্বপনের ভাই হুমায়নকে দোকান থেকে তুলে নিয়ে একটি বাড়ীতে আটকে রাখলে স্থানীয় ইউপি সদস্য জাফর আহাম্মদ হুমায়নকে উদ্বার করে মিমাংশা করে দেন।
গতকাল সকালে ওই ঘটনার জের ধরে উপজেলার ঠিকাদার তাজুল ইসলাম, শাহজাহান সৈকত, হুমায়ন, জসিম, সেহেল, দুলালসহ ১৫/২০জন মোটর সাইকেল নিয়ে যুবলীগ নেতা স্বপনের বাড়ীতে হামলা চালিয়ে বাড়ীঘরে ভাংচুর করে এসময় স্বপন ও তার মাকে কুপিয়ে জখম করেন। খবর পেয়ে পরশুরাম থানার পুলিশ পুর্ব অলাকার বাবুল ডাইভারের বাড়ী থেকে মা ছেলেকে উদ্বার করে হাসপাতালে ভর্তি করেন।

অপরদিকে অভিযুক্ত তাজুল ইসলাম প্রকাশ তাজু কন্টাক্টর মুঠোফোনে জানান তার প্রবাসী ভাতিজা বৌ র সাথে প্রেমের সম্পর্কের নামে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার নগদ টাকা ও স্বর্নলংকা হাতিয়ে নেয়ায় যুবলীগ নেতা স্বপনের সাথে মারামারির ঘটনা ঘটেছে।

স্থানীয় ইউপি সদস্য জাফর আহাম্মদ জানান তাজু কন্ডাক্টরের ভাতিজা বৌ এর সাথে সম্পর্কের জেরে হামলার ঘটনা ঘটছে। গতকাল হুমায়নকে আটক রাখার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্বার করে মিমাংশা করে দেয়া হয়েছিল।

পরশুরাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাইফুল ইসলাম জানান ঘটনা্স্থল থেকে আহতদের উদ্বার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলা ঘটনায় জড়িত থাকায় ৫জনকে আটক করা হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version