সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

কিউবায় একটি হোটেলে বিস্ফোরণে নিহত ২২

যা যা মিস করেছেন

কিউবার একটি পাঁচ তারকা হোটেলে বিস্ফোরণে অন্তত ২২ জন নিহত হয়েছেন, আহত অনেকেই।

স্থানীয় সময় শুক্রবার রাজধানী হাভানার ঐতিহ্যবাহী সারাতোগা হোটেলে বিস্ফোরণের এই ঘটনা ঘটে। বিস্ফোরণে হোটেল সংলগ্ন একটি স্কুলে ১৫ শিক্ষার্থী আহত ও ১ জন নিহত হয়েছেন। গ্যাস লিকেজ থেকে হোটেলটিতে বিস্ফোরণ হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে কর্তৃপক্ষ।  ঘটনাস্থল পরিদর্শন করেছেন কিউবার প্রেসিডেন্ট মিগুয়েল দিয়াজ। দেশটিতে ভ্রমণকারী পর্যটকদের কাছে গুরুত্বপূর্ণ এই ভবনটি করোনা মহামারির জন্য বন্ধ থাকলেও চারদিন পর তা খুলে দেয়ার কথা ছিল।

বার্তা সংস্থা এএফপি জানায়,সকাল ১১টার দিকে বিস্ফোরণ পাঁচ তারকা হোটেল সারাতোগায় বিস্ফোরণ ঘটে। গ্যাস লিক হয়ে বিস্ফোরণ ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। বিস্ফোরণে হোটেলটি ধ্বংসস্তূপে পরিণত হয়। তাৎক্ষণিকভাবে পুলিশ এবং ফায়ার সার্ভিসের উদ্ধারকারীরা জীবিতদের উদ্ধারে অভিযান শুরু করে। টুইট বার্তায় বলা হয়, প্রাথমিক অনুসন্ধানে ধারণা করা হচ্ছে গ্যাস লিক থেকে বিস্ফোরণ ঘটেছে। এখনো ১৩ জন নিখোঁজ রয়েছে।কিউবার প্রেসিডেন্ট মিগুয়েল দিয়াজ ক্যানেল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security