বৃহস্পতিবার, এপ্রিল ৪, ২০২৪

সাইন্সল্যাব মোড় অবরোধ শিক্ষার্থীদের

যা যা মিস করেছেন

নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে সংঘর্ষের জেরে রাজধানীর সাইন্সল্যাব মোড় অবরোধ করেছে ঢাকা কলেজের শিক্ষার্থীরা। বেলা ২টা ৪০ মিনিটের দিকে সাইন্সল্যাব মোড় অবরোধ করে তারা। সংঘর্ষ চলাকালে ধীরে ধীরে এই মোড় দিয়ে শাহবাগমুখী যানবাহন চলাচল করলেও এখন বন্ধ রয়েছে। চন্দ্রিমা মার্কেটের সামনে অবস্থান নিয়ে আছেন দোকান কর্মচারীরা। এলাকার পরিস্থিতি থমথমে। বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।

রাতভর সংঘর্ষের পর আজ সকাল সাড়ে ১০টার পর ঢাকা কলেজের সামনে শিক্ষার্থীদের সড়ক অবরোধের জেরে ফের সংঘর্ষ শুরু হয়। ঢাকা কলেজের মূল ফটকের ভেতরে থাকা ছাত্রদের লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করছেন ব্যবসায়ীরা। অন্যদিকে ঢাকা কলেজের ভবনের ছাদ থেকে নিউ মার্কেটের দিকে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে শিক্ষার্থীরা।
উভয়পক্ষের মধ্যে থেমে থেমে চলছে ধাওয়া-পাল্টা ধাওয়া। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাস ছুড়ছে পুলিশ। এ ঘটনায় নিউমার্কেট ও সাইন্সল্যাব এলাকার যান চলাচল বন্ধ রয়েছে। আতঙ্ক ছড়িয়ে পড়েছে পথচারীদের মধ্যে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security