সোমবার, এপ্রিল ২২, ২০২৪

ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় হামলা, আহত ৫

যা যা মিস করেছেন

 

 

এস এম রেজাউল হক মামুন: গত সোমবার সন্ধ্যায় মোহনগঞ্জ পৌর শহরের পুকুরিয়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এ সময় বখাটেরা কলেজছাত্রীর বাড়িতেও হামলা চালায়। ভাঙচুর করে বসতঘর। হামলার সময় স্থানীয়রা এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মেহানগঞ্জ থানার এসআই আবদুল্লাহ আল মোমেন।

সূত্রে জানা গেছে, স্থানীয় অভি হাসান, রাহাত, গোবিন্দ ও সাইফ এক কলেজছাত্রীকে প্রতিনিয়ত কলেজে যাওয়ার পথে ইভ টিজিং সহ নানাভাবে যৌন হয়রানি করত। ঘটনার দিন বিকেলে বাড়ির সামনে আরও কয়েকজন মেয়ের সঙ্গে হাঁটছিল ওই কলেজছাত্রী। এ সময় চার বখাটে কলেজছাত্রীর ওপর ছোট পাথর নিক্ষেপ করে। পরে ওড়না ধরে টান দেয়। এ সময় পাশে থাকা এক তরুণীকেও হেনস্তা করা হয়। তখন মেয়েটির পরিবারের লোকজন প্রতিবাদ করলে বখাটেরা অশ্লীল ভাষায় গালাগাল করে চলে যায়। পরে সন্ধ্যায় ওই বখাটেরা রামদাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ২০-৩০ জন নিয়ে এসে কলেজছাত্রীর বাড়িতে হামলা চালায়। এ সময় বাড়ি ঘর ভাঙচুরসহ মাসুম মিয়া, ফুয়াদুল ইসলাম, রিপন মিয়া ও ওই কলেজছাত্রীসহ পাঁচজনকে কুপিয়ে জখম করে।

এ সময় অন্য হামলাকারীরা তাদের হুমকি দিয়ে চলে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে ১০ জনের নাম উল্লেখসহ আরও ৮-১০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করা হয়েছে। মামলার বাদী হয়েছেন মেয়েটির আত্মীয় এক নারী। মামলার আসামিরা হচ্ছে পৌরশহরের বার্ত্তারগাতী গ্রামের মো. অভি হাসান (২২), মো. রাহাত মিয়া (২২), গোবিন্দ সরকার (২২), মো. সাইফ (২১), সিদ্দিক মিয়া (৬০), কাজী আলম (২৮), মো. আ. হাই (৩৩), শ্যামল মিয়া (২২), সারোয়ার মিয়া (২০) ও গোলাম মোর্শেদ সুজাত (১৯)। এছাড়া অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করা হয়।

মোহনগঞ্জ থানার এসআই আবদুল্লাহ আল মোমেন বলেন, সুজাতকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security