মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

ঐতিহাসিক ৭ মার্চ ছিলো স্বাধীনতার ডাক: সমাজকল্যাণমন্ত্রী

যা যা মিস করেছেন

ঐতিহাসিক ০৭মার্চ বাঙালি জাতির জীবনে স্মরণীয় দিন। ০৭ মার্চের ভাষণ ছিলো মুলত স্বাধীনতার ডাক বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

সোমবার (৭ মার্চ) উপজেলা প্রশাসন কালীগঞ্জ, লালমনিরহাট আয়োজিত ‘ঐতিহাসিক ৭মার্চ’ ২০২২ উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে  ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর জীবন দর্শনের অন্যতম দিক ছিলো মানুষের জন্য ভালোবাসা।  বাংলা ও বাঙালির অস্তিত্ব রক্ষার জন তিনি আজীবন ত্যাগ স্বীকার করে গেছেন। জীবনের মূল্যবান সময় কারাবরণ করেছেন।০৭ মার্চের ভাষণ মুক্তিযুদ্ধে অনুপ্রেরণা যুগিয়েছে। অন্যায় অবিচার শোষণের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের মার্চের ভাষণ আলোকবর্তিকা।

নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধুর জীবনাদর্শ চর্চার মাধ্যমে দেশপ্রেমিক হিসেব গড়ে তুলতে মন্ত্রী সকলের প্রতি আহ্বান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল মান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security