দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ

”সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে আমরা পরের তরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদারীপুরে জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উদ্যোগে শীতার্ত বাক ও শ্রবন প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে মাদারীপুর পৌরসভার সম্মেলন কক্ষে জেলার ৫টি উপজেলার দুই শতাধিক প্রতিবন্ধীর হাতে এই শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

এসময় বক্তারা বলেন, সরকারের পাশাপাশি বিত্তবানরা হতদরিদ্রদের পাশে সাহায্যের হাত বাড়ালে কেউ আর নিজেকে অসহায় ভাববেন না।প্রতি বছের ন্যায় এ বছরেও তারা মাদারীপুর সদর, শিবচর, রাজৈর, কালকিনি ও ডাসার এই ৫টি উপজেলার থেকে বাছাই করে অসচ্ছল দুই শতাধিক প্রতিবন্ধী পরিবারের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে। এ শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেছেন মাদারীপুর জেলা প্রশাসন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদারীপুরের পৌর মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সহ সভাপতি মোঃ নিয়াজ মোরসেদ, সাধারণ সম্পাদক মোঃ লিটন হাওলাদার, পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম সহ জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version