মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

মাদারীপুরে বাক-শ্রবন প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

যা যা মিস করেছেন

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ

”সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে আমরা পরের তরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদারীপুরে জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উদ্যোগে শীতার্ত বাক ও শ্রবন প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে মাদারীপুর পৌরসভার সম্মেলন কক্ষে জেলার ৫টি উপজেলার দুই শতাধিক প্রতিবন্ধীর হাতে এই শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

এসময় বক্তারা বলেন, সরকারের পাশাপাশি বিত্তবানরা হতদরিদ্রদের পাশে সাহায্যের হাত বাড়ালে কেউ আর নিজেকে অসহায় ভাববেন না।প্রতি বছের ন্যায় এ বছরেও তারা মাদারীপুর সদর, শিবচর, রাজৈর, কালকিনি ও ডাসার এই ৫টি উপজেলার থেকে বাছাই করে অসচ্ছল দুই শতাধিক প্রতিবন্ধী পরিবারের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে। এ শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেছেন মাদারীপুর জেলা প্রশাসন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদারীপুরের পৌর মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সহ সভাপতি মোঃ নিয়াজ মোরসেদ, সাধারণ সম্পাদক মোঃ লিটন হাওলাদার, পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম সহ জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security