শনিবার, এপ্রিল ৬, ২০২৪

পেনশনের টাকা পেতে হুইলচেয়ারে পোস্ট অফিসে ‘হাজির’ মৃত ব্যক্তি, অতঃপর…

যা যা মিস করেছেন

পেনশনের টাকা দিতে চাইছিলেন না পোস্ট অফিসের কর্মীরা। তাই পেনশনভোগীর লাশ চেয়ারে বসিয়ে সেখানে হাজির হলেন দুই যুবক। এমন ঘটনায় রীতিমতো হতভম্ব হয়ে যান পোস্ট অফিসের কর্মীরা। শুক্রবার ঘটনাটি ঘটেছে আয়ারল্যান্ডে।

জানা গেছে, ৬৬ বছর বয়সী ওই মৃত ব্যক্তির নাম পিডার ডয়েল। তিনি পেনশন পেতেন। পুলিশ জানিয়েছে- দুই যুবক পিডারের মরদেহ নিয়ে এসেছিলেন, তারা তার পূর্ব পরিচিত। পিডারের পেনশনের টাকা হাতানোর পরিকল্পনা করেছিলেন তারা।

পুলিশ জানিয়েছে, প্রথমে পিডারের আত্মীয় পরিচয় দিয়ে পোস্ট অফিসে টাকা আনতে গিয়েছিলেন ওই দু’জন। কিন্তু পোস্ট অফিসের কর্মীদের সন্দেহ হওয়ায় তারা পিডারকে পোস্ট অফিসে নিয়ে আসতে বলেন। এরপরই তারা পিডারের মরদেহ হুইলচেয়ারে বসিয়ে তাকে ভাল করে পোশাক, টুপি পরিয়ে পোস্ট অফিসে হাজির হন। প্রথমেই বোঝা সম্ভবই হয়নি যে ওটা পিডারের মরদেহ। পিডারকে দেখিয়ে ফের তারা টাকা দাবি করেন।

পোস্ট অফিসেরই এক কর্মী লক্ষ করেন, চেয়ারে বসে থাকা পিডার কোনও নড়াচড়াই করছেন না। এমনকি চোখও ছিল স্থির। বিষয়টি নজরে আসতেই পোস্ট অফিস থেকে পুলিশে ফোন করা হয়। পোস্ট অফিসের কর্মীরা বিষয়টি আন্দাজ করতে পেরেছেন, এটা আঁচ করতে পেরেই পিডারের মরদেহ ফেলে চম্পট দেন দুই যুবক।

পুলিশ এসে পিডারের মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, দু’দিন আগেই মৃত্যু হয়েছে পিডারের। সূত্র: ডেইলি মেইল

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security