দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

চুয়াডাঙ্গায় চলন্ত পাখিভ্যান (ভটভটি) থেকে নামিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার রাতে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমিরদিয়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে রুবেল হোসেন (৩২) ও একই এলাকার আলী হোসেনের ছেলে নাজিম উদ্দিন (৩০)। এ বিষয়ে সোমবার রাতে ভুক্তভোগী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা করেন। মামলার আসামিদের মধ্যে বিল্লাল হোসেন নামে একজন পলাতক রয়েছেন।

মামলার সূত্রে জানা যায়, গত শনিবার রাতে ভুক্তভোগী নারী বুজরুকগড়গড়ি এলাকায় খেজুর গুড় কিনতে আসেন। সেখান থেকে পাখিভ্যানে বাড়ি ফেরার পথে পৌর এলাকার সুমিরদিয়া সড়কের নীলারমোড় এলাকায় ভ্যানের গতিরোধ করেন অভিযুক্তরা। তাকে ভ্যান থেকে নামিয়ে নিয়ে যান পাশের একটি আম বাগানে। সেখানে তিন অভিযুক্ত পালাক্রমে ধর্ষণ করেন তাকে। পরে রাত ১২টার দিকে ওই নারীকে বাড়ি পৌঁছে দেন ধর্ষণকারীরা। এ সময় তারা ঘটনা কাউকে না জানানোর জন্য হুমকি-ধমকি দিয়ে যায়।

এ ঘটনার পর প্রাণভয় ও লোকলজ্জায় দুদিন কাউকে বিষয়টি জানাতে পারেননি ওই নারী। পরে সোমবার রাতে তিনি চুয়াডাঙ্গা সদর থানায় এসে ঘটনার বর্ণনা দিয়ে মামলা করেন।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন গতকাল দুপুরে জানান, সোমবার রাতে মামলার পর অভিযান চালিয়ে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version