শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৯ রোহিঙ্গা গ্রেফতার

যা যা মিস করেছেন

রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৯ জন রোহিঙ্গা দুষ্কৃতকারীকে গ্রেফতার করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন সদস্যরা। এসময় ২৫-২৬ জন অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যায়।
মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প-৯ এ অভিযান চালিয়ে অস্ত্রসহ ৯ জন রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়। অভিযানের নেতৃত্ব দেন পানবাজার পুলিশ ক্যাম্পের এসআই মুহাম্মদ ফয়জুল আজীম ও এএসআই শেখ মো. ইয়াছিন।
এ তথ্য নিশ্চিত করেছেন ৮ এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন।
এপিবিএন পুলিশ সূত্রে জানা যায়, গভীররাতে ক্যাম্প-৯ এর সি-১১ ব্লকের মক্তবের সামনে ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করে অজ্ঞাত ৩০-৩৫ জন রোহিঙ্গা ডাকাত। এসময় এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ৯ জন রোহিঙ্গা ডাকাতদলের সদস্যকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন ক্যাম্প-৯ এর সি-১৭ ব্লকের মোহাম্মদ সলিমের ছেলে মোহাম্মদ শফিক (২২), সি-৪ ব্লকের আব্দু শুক্কুরের ছেলে নুর মোস্তফা (২২), এ-৩ ব্লকের মতিউর রহমানের ছেলে মুহাম্মদ মিয়া (৩৮), ক্যাম্প-২৫ এর ডি-৭ ব্লকের আব্দু শুক্কুরের ছেলে হেদায়েত উল্লাহ (২২), ক্যাম্প-১৫ এর এ-৩ ব্লকের মৃত মো. সফির ছেলে সফিউল আলম (৩৮), সি-১ ব্লকের মৃত সোনা আলীর ছেলে আবুল কালাম (২৪), ক্যাম্প-১১ এর ই-২ ব্লকের মৃত কাছিমের ছেলে জাফর আলম (৪৭), ক্যাম্প-১৮ এর এম-১১ ব্লকের মোজাহের মিয়ার ছেলে জাহিদ উল্লাহ (২৪) ও এম-৫ ব্লকের মুসলিমের ছেলে শফিউল্লাহ (৩৩) কে গ্রেফতার করা হয়।
৮ এপিবিএন পুলিশ সুপার মোহাম্মদ সিহাব কায়সার খান জানান, রোহিঙ্গা ক্যাম্প-৯ এ ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ বিভিন্ন ক্যাম্পের ৯ জন রোহিঙ্গা ডাকাতদলের সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় ২৫-২৬জন রোহিঙ্গা ডাকাত পালিয়ে যায়। গ্রেফতার রোহিঙ্গারা সবাই তালিকাভুক্ত দুষ্কৃতকারী। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৬টি দা ও ৩টি ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security