দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

জিম্বাবুয়ে সফর করে আসা বাংলাদেশ নারী ক্রিকেট দলের দুই সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ (সোমবার) দেখা করতে চেয়েছিলেন নারী ক্রিকেটারদের সঙ্গে। তখনই বিষয়টি সামনে চলে আসে। তবে তারা ওমিক্রনে আক্রান্ত কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

করোনার নতুন ধরন ওমিক্রন থাবা বসায় জিম্বাবুয়েতে নারী বিশ্বকাপ বাছাই পর্বে। যে কারণে প্রথমে শ্রীলঙ্কা এবং ওয়েস্ট ইন্ডিজের ম্যাচটি স্থগিত ঘোষণা করা হয়। তবে সংক্রমণ বেড়ে যাওয়ার শঙ্কায় আইসিসি পুরো বাছাই পর্বটাই বাতিল ঘোষণা করে। বাছাই পর্ব বাতিল হওয়ায় র‌্যাঙ্কিংয়ের অবস্থানের ভিত্তিতে পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে প্রথম বারের মতো বিশ্বকাপে সুযোগ পায় বাংলাদেশ। জিম্বাবুয়েতে সফল বাছাই পর্ব শেষে অনেক চড়াই-উৎরাই পেরিয়ে গত বুধবার সকালে দেশে ফিরেন নারী ক্রিকেটাররা। ছিলেন ৫ দিনের কোয়ারেন্টিন। তবে জানা গেছে, দুজন খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

অথচ ৫ দিনের কোয়ারেন্টিন শেষে আজ নিজ নিজ বাড়ি ফেরার কথা ছিল তাদের। তবে দেশে ফিরে করা প্রথম পরীক্ষাতেই দুজন আক্রান্ত হন। যা এতোদিন গোপন রেখেছিল বিসিবি। ধারণা করা হচ্ছে করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনে আক্রান্ত হয়েছেন ওই দুই নারী ক্রিকেটার।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version