বুধবার, এপ্রিল ১০, ২০২৪

“ভলেন্টিয়ার ফর বাংলাদেশ” ভোলা জেলার ১বর্ষ পূর্তি উদযাপন

যা যা মিস করেছেন

এবি হান্নান,ভোলা প্রতিনিধি:  জাগো ফাউন্ডেশনের ইয়ুথ ডেভেলপমেন্ট শাখা ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলায় গত ২০ অক্টোবর ২০২০ইং যাত্রা শুরু হয়।
দীর্ঘ দিন ধরে কার্যক্রমের মধ্য দিয়ে ২০টি প্রজেক্ট সম্পন্ন হয়।  এবং করোনা মহামারী মধ্যে মাক্স নিয়ে জনসচেতনতা মূলক অনেক প্রোগ্রাম করেন ।
গত ২১ অক্টোবর ২০২১ইং রোজ বৃহস্পতিবার ভোলা সদর চিলি চাইনিজ রেস্টুরেন্টে এক মিলনায়তনে ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলার সভাপতি মনিরুল ইসলাম এর সভাপতিত্বে বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয়। অনুষ্ঠানে দীর্ঘ দিনের কার্যক্রম সবার মাঝে তুলে ধরেন এবং সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি , লিডারশিপ ট্রেনিং সেশন আয়োজন করেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক জনাব. ওবায়দুর রহমান বিন মোস্তফা (ভাইস চেয়ারম্যান) এনসিওর ল্যান্ডমার্ক লিমিটেড, উক্ত অনুষ্ঠানে তিনি তরুনদের কার্যক্রম দেখে অনুপ্রাণিত হন এবং তরুণদের উদ্দেশ্য বলেন, তোমাদের জীবনের লক্ষ্য কী হওয়া উচিত তা বলার আমি কেউ নই। আমরা সবাই আমাদের নিজেদের জীবনের লক্ষ্য কী তা জানি। কিন্তু বর্তমান বিশ্বে শুধুমাত্র নিজের জীবনের লক্ষ্য খুঁজে পাওয়াই যথেষ্ট নয়। আমাদের জেনারেশনের সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো এমন একটি পৃথিবী গড়ে তোলা যেখানে প্রতিটি মানুষেরই নিজেদের লক্ষ্য অর্জন করার সামর্থ্য আছে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত, ছিলেন পারভেজ রানা, আর্কিটেকচার সহযোগী সদস্য বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট নির্মাণ টেক। তিনি তরুণদের উদ্দেশ্য বলেন,পড়ালেখার পাশাপাশি একজন শিক্ষার্থীর আত্মউন্নয়নের জন্য সংগঠন করা জরুরি কেননা সংগঠন করলে যেভাবে নিজেকে প্রকাশ করা যায় তেমনি সমাজে স্বেচ্ছাসেবী কাজের মাধ্যমে মানুষ কে সাহায্য করা যায়।
আরো উপস্থিত ছিলেন, তন্বী দাস (সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ বরিশাল ডিভিশন, জনাব আবু নাঈম (সহ-সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ বরিশাল ডিভিশন জনাব. ওমর ফারুক  (সাধারণ সম্পাদক) ভলান্টিয়ার ফর বাংলাদেশ বরিশাল ডিভিশন মাকসুদ রানা (সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ পটুয়াখালী জেলা।
আরো উপস্থিত ছিলেন ভোলা জেলার বোর্ড মেম্বার কমিটি মেম্বার সাধারণ ভলান্টিয়ারসহ প্রায় অর্ধশতাধিক তরুণ সেচ্ছাসেবীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security