রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে গোয়াইনঘাটে আওয়ামীলীগের প্রার্থী চূড়ান্ত

যা যা মিস করেছেন

লোকমান হাফিজ, সিলেটে প্রতিনিধি: দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর সারাদেশে ১ হাজার ৭০০টি ইউনিয়ন পরিষদে ও ১০টি পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে সিলেট বিভাগের রয়েছে ৭৭টি ইউনিয়ন।
২৮ নভেম্বরের ইউপি নির্বাচন উপলক্ষ্যে সিলেটের ইউনিয়নগুলোতে দলীয় ভোটের মাধ্যমে প্রার্থী চূড়ান্ত করছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এরই ধারাবাহিকতায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৬টি ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী বাছাই সম্পন্ন করেছে।
মঙ্গলবার (১৯ অক্টোবর) গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার পর ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকদের ভোটের মাধ্যমে এই ৬ ইউনিয়নের প্রার্থী বাছাই করা হয়।
এই ভোটে ১ নং রুস্তমপুর ইউনিয়নে হেলাল উদ্দিন হেলাল, তোয়াক্কুল ইউনিয়নে মো. লোকমান, ৪ নং লেঙ্গুরা ইউনিয়নে গোলাম কিবরিয়া রাসেল, ৬ নং ফতেপুর ইউনিয়নে মো. নাজিম উদ্দিন, ৭ নং নন্দিরগাও ইউনিয়নে এস কামরুল হাসান আমিরুল ও ৯নং ডৌবাড়ী ইউনিয়নে নিজাম উদ্দিনকে নির্বাচন করা হয়।শীঘ্রই তাদের নাম দলটির হাইকমান্ডের কাছে প্রেরণ করা হবে এবং পরবর্তীতে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থীদের নাম চূড়ান্তভাবে ঘোষণা করা হবে।

আওয়ামী লীগসহ সকল প্রার্থীরা আগামী ২ নভেম্বরের মধ্যে মনোনয়নপত্র জমা দিবেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ৪ নভেম্বর, প্রত্যাহারের শেষ দিন ১১ নভেম্বর।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security