বৃহস্পতিবার, এপ্রিল ৪, ২০২৪

শাহরুখ-গৌরীর সঙ্গে ভিডিয়ো কলে কথা ছেলের, মা-বাবাকে দেখে কেঁদে ভাসালেন আরিয়ান

যা যা মিস করেছেন

 

মা-বাবার সঙ্গে ১০ মিনিট ভিডিয়ো কলে কথা বললেন আরিয়ান খান। কোভিডবিধির জন্য জেলবন্দিরা পরিবারের সঙ্গে সামনাসামনি দেখা করতে পারছেন না। মাসে দুই অথবা তিন বার পরিবারের সদস্যদের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলার নিয়ম রয়েছে। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানও সেই নিয়মেই আবদ্ধ।

শুক্রবার শাহরুখ এবং গৌরী ভিডিয়ো কলে ছেলের মুখ দেখতে পেলেন। জানতে চাইলেন, জেলে কী কী ঘটছে, আরিয়ানে কী খাবার খাচ্ছেন, কোনও সমস্যা হচ্ছে কি না। আর্থার রোড জেল সূ্ত্রে খবর, মা-বাবার সঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন ২৩ বছরের তারকা-সন্তান।

বৃহস্পতিবারও জামিন পেলেন না শাহরুখ-পুত্র। জামিন না পাওয়ায় আপাতত তাঁকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। আদালত ঘোষণা করেছে, এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী বুধবার, ২০ অক্টোবর।

জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র যুক্তি, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ বার্তা তদন্ত করে জানা গিয়েছে, তিনি আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন। তাঁর কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন। সংস্থার দাবি, যাঁদের গ্রেফতার করা হয়েছে, তাঁরা একে অপরের সঙ্গে যুক্ত। অপর অভিযুক্ত আরবাজ মার্চেন্টের কাছ থেকে আরিয়ান নাকি প্রায়শই মাদক কিনতেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security