বুধবার, এপ্রিল ১০, ২০২৪

নিজ ঘরে ধর্নার সাথে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় নিজ বসত ঘর থেকে পারভেজ খান (২২) নামে ড্রেজার শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ অক্টোবার) সকালে উপজেলার বিরিশিরি ইউনিয়নে তেলুঞ্জিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পারভেজ খান একই গ্রামের আব্দুল আজিজ খানের (৫২) ছেলে এবং তিনি ড্রেজার দিয়ে বালু উত্তোলনের শ্রমিক। তার দুই স্ত্রী ও এক সন্তান রয়েছে। ঘটনার আগে থেকে তার বড় স্ত্রী মাহমুদা খাতুন ১৫-২০ দিন বয়সি ছেলে সন্তানসহ এবং প্রায় তিন মাসে আগে বিয়ে করা ছোট স্ত্রী নাজনিন তারা সকলে নিজেদের বাবার বাড়িতে ছিলেন জানা গেছে।

স্থানীয় চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রুহ মৃতের মা-বাবার সাথে কথা বলে জানতে পারেন, গত মঙ্গলবার ড্রেজার দিয়ে বালু উত্তোলন করে রাত ১০টায় দিকে বাড়িতে ফিরেন পারভেজ। রাতের খাবার খেয়ে নিজের ঘরে ঘুমাতে যান। সকালে পারভেজের মা মনোয়ারার বেগম (৪৮) ঘরের দরজা খুলে দেখতে পান গলায় ওড়না প্যাঁচানো ঘরের আড়ার (ধর্না) সাথে ঝুলে আছে ছেলে। প্রতিবেশিরা খবর দিলে ঘটনাস্থলে যাই এবং পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আ. করিম বলেন, পারভেজের বড় স্ত্রী উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের জাঙ্গালিয়াপাড়ার মাহমুদা খাতুন। এই ঘরে ১৫-২০ দিন বয়সি ছেলে সন্তান রয়েছে মৃতের। প্রায় তিন মাস আগে বিয়ে করা উপজেলার কুল্লাগড়া এলাকায় নাজনিন নামে আরেক স্ত্রী রয়েছে। তিনি দুই বিয়েই করেছেন নিজের ইচ্ছেনুযায়ী। ঘটনার সময় তারা কেউ বাড়িতে ছিলেন না। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security