সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

বাংলাদেশ স্টুডেন্টস ইউনিয়ন ইন চায়না এর কার্যনির্বাহী কমিটি ঘোষণা

যা যা মিস করেছেন

মোঃ রাসেল আহম্মেদ, নিজস্ব প্রতিনিধি:  চীনে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের নিয়ে গঠিত অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী এবং শিক্ষামূলক সংগঠন বাংলাদেশ স্টুডেন্টস ইউনিয়ন ইন চায়নার ২০২১-২২ ইং মেয়াদে ১ বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।
১১-১০-২০২১ ইং, সোমবার বাংলাদেশ স্টুডেন্টস ইউনিয়ন ইন চায়নার প্রতিষ্ঠাতা মাজহারুল ইসলাম খান মাজু ৩৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।
নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা মাজহারুল ইসলাম খান মাজু, সিনিয়র সহঃ সভাপতি শিরীন আকতার, সহ-সভাপতি সাটু লাল চাকমা, সহঃ সভাপতি ফররুখ উদ্দীন পিয়াস, সহ-সভাপতি মোঃ মাহবুব মামুন ফিরোজ।
সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন সংগঠনটির সহ-প্রতিষ্ঠাতা মোঃ কামাল মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে মোঃ রাসেল আহম্মেদ, মোঃ মোজাহেদুল ইসলাম ও মোঃ ফরহাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে মোঃ আহনাফ তাহমিদ আনন ও মোঃ নাঈম হোসেন নির্বাচিত হয়েছেন।
বাংলাদেশ স্টুডেন্টস ইউনিয়ন ইন চায়নার নবগঠিত কমিটির নেতৃবৃন্দ জানিয়েছেন, চীনে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে তাদের এই সংগঠনটি নিরলসভাবে কাজ করে যাবে,এজন্য তারা সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
সংগঠনটির প্রতিষ্ঠাতা ও নবনির্বাচিত সভাপতি মাজহারুল ইসলাম খান মাজু নবনির্বাচিত কমিটির সকলকে অভিনন্দন জানান এবং আগামী দিনে সংগঠনের উন্নয়নে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। সংগঠনের সহ-প্রতিষ্ঠাতা ও কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোঃ কামাল মিয়া বলেন, সুসংগঠিত ছাত্র সমাজ দেশ ও জাতি গঠনে ভুমিকা রাখে, আমরা সেই লক্ষ্যে সকলকে সাথে নিয়ে কাজ করব,একে অপরের প্রয়োজনে সহযোগিতা করব, সর্বপরি বিদেশের মাটিতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে ভূমিকা রাখব,ইনশাআল্লাহ।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মোঃ আরিফ হোসেন,শিক্ষা ও গবেষনা বিষয়ক সম্পাদক, সহ-শিক্ষা ও গবেষনা বিষয়ক সম্পাদক- আশফাক বিন আহসান, অর্থ সম্পাদক-লিংকন প্রতিক খাঁন, দপ্তর সম্পাদক- জনি বড়ুয়া, সহ-দপ্তর সম্পাদক – আব্দুল্লাহ আল সাইয়ুম, তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোছাঃ শামিমা আকতার, সহঃ তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক -আল জাবের, ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক- মোঃ মেহেদী হাসান, সহঃ ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক- সোরভ দাস শন্তু, স্বাস্থ্য সম্পাদক- আশফাক বিন আহসান,ছাত্রী বিষয়ক সম্পাদক- মোছাঃ সারজানা আক্তার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক – আব্দুল্লাহ আল মামুন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক – মোঃ মেহেদী হাসান মুন্না, সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক – মোঃ রাকিবুল হাসান নিলয়, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক – মোস্তাফিজুর রহমান, সহ- ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক – মোঃ সাব্বির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক -মোঃ মেহেদী হাছান খান, কার্যনির্বাহী সদস্যবৃন্দ হলেন, কাজী মহিউদ্দিন, সাগর ঘোষ, মোঃ ইমরান খান, হাবীব রিয়া আসমা, মোঃ আকতারুল হাসান,শারমিন সুলতানা বৃষ্টি, মোঃ দাউদুল ইসলাম, মোঃ শাখাওয়াত হোসেন (সোহান) ও কাউসার আদনান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security