শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

হেফাজতে বিজ্ঞানের বই পড়ে সময় কাটাচ্ছে শাহরুখ-তনয় 

যা যা মিস করেছেন

তিনি বিজ্ঞানের বই পড়তে চান। মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র আধিকারিকদের কাছে এমনই দাবি করেন শাহরুখ-তনয় আরিয়ান। তাঁর সেই দাবি মতো বিজ্ঞানের কয়েকটি বইও দেওয়া হয়েছে বলে এনসিবি সূত্রে খবর।

মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে এনসিবি হেফাজতেই রয়েছেন আরিয়ান-সহ মোট ১৩ জন। আরিয়ান-সহ ৯ জনকে ৭ অক্টোবর পর্যন্ত নিজেদের হেফাজতে রাখবে এনসিবি। মঙ্গলবার তল্লাশি চালিয়ে যে চার জনকে গ্রেফতার করা হয়েছে, তাঁদের ১১ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

এনসিবি সূত্রে খবর, আরিয়ান বিজ্ঞানের বই চেয়েছিলেন। কয়েকটি বই তাঁকে দেওয়া হয়েছে। তবে তাঁর পছন্দমতো কোনও খাবার নয়, অন্য অভিযুক্তদের মতোই আরিয়ানকে সাধারণ খাবার খেতে দেওয়া হচ্ছে।

এনসিবি দফতরের পাশে ন্যাশনাল হিন্দু রেস্তরাঁ থেকে খাবার আনিয়ে তাঁকে খেতে দেওয়া হয়েছে। এনসিবি সূত্রে আরও জানানো হয়েছে, আরিয়ান এবং অন্য অভিযুক্তদের কাছ থেকে যে ফোন উদ্ধার হয়েছে সেগুলি সব ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মাদক কাণ্ডে আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই শাহরুখ-বিরোধীরা হইচই শুরু করে দিয়েছেন। তাঁকে নানা ভাবে আক্রমণ করতে কসুর করেননি। তবে আবার এর পাল্টা ছবিও ধরা পড়েছে। ‘বাদশা’র পাশে দাঁড়িয়েছেন তাঁর অগণিত ভক্ত। শাহরুখ এবং আরিয়ানের শুভকামনা করেছেন। টুইটারে #উইস্ট্যান্ডউইদএসআরকে ট্রেন্ড হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security