মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

রাষ্ট্রপতির সার্চ কমিটির ভিত্তিতেই ইসি গঠন: প্রধানমন্ত্রী

যা যা মিস করেছেন

রাষ্ট্রপতির সার্চ কমিটি গঠনের মাধ্যমেই নির্বাচন কমিশন গঠন হবে বলে সাফ জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, নির্বাচনে জিততে পারবে না বলেই ষড়যন্ত্র করছে বিএনপি।

সোমবার (৪ অক্টোবর) বিকেলে গণভবনে জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগদানের ওপর আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

জনগণের উদ্দেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা অনেক নির্বাচন দেখেছেন। করোনা পরিস্থিতিতেও গত কয়েকদিন আগে ভোটাররা স্বতঃস্ফূর্ত ভোট দিয়েছেন। আজকে যত উন্নয়ন দেখছেন, সেটি আমরা ক্ষমতা থাকার কারণেই। কিন্তু বিএনপি এ দেশের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। কোন স্বর্গসুখের আশায় বিএনপিকে ভোট দেবেন? নির্বাচন কমিশন (ইসি) গঠন বিষয়ে তিনি বলেন, সার্চ কমিটির মাধ্যমে রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠন করবেন।

জাতিসংঘ অধিবেশন শেষে দেশে ফিরে গণভবনে এ সংবাদ সম্মেলন করেন প্রধানমন্ত্রী। করোনা পরিস্থিতির কারণে আমন্ত্রিত সাংবাদিকরা প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন।

সংবাদ সম্মেলনের শুরুতে অধিবেশন থেকে এবারের অর্জন তুলে ধরেন প্রধানমন্ত্রী। এসডিজি সম্মননা দেশের মানুষের জন্য উৎসর্গ করেন তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security