বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

মিথ্যা মামলার প্রতিবাদে নেত্রকোনার দুর্গাপুরে সংবাদ সম্মেলন

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার বিশিষ্ট ব্যবসায়ী গৌর বল্লভ সাহা ও তার পরিবারের আরো ছয়জনের নামে মিথ্যা মামলা দায়ের করেছে প্রতিবেশী সুমন সাহা নামে এক যুবক। এ মিথ্যা মামলার প্রতিবাদে শনিবার দুর্গাপুর প্রেসক্লাব মিলনাতয়নে ভুক্তভোগী ভাইদের সাথে নিয়ে বড় ভাই গৌর বল্লভ সাহা এক সংবাদ সম্মেলন করেন ।

তিনি তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, আমরা ভাইয়েরা স্ত্রী সন্তান নিয়া দীর্ঘ ৩০ বৎসর যাবৎ পৌরশহরে শান্তিপূর্ণভাবে বসবাস ও সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছি। আমাদের প্রতিবেশী মৃত হরিমোহন সাহার ছেলে সুমন সাহা একজন ভূমি লোভী ও দাঙ্গা প্রকৃতির লোক। সে আমাদের সরলতার সুযোগ নিয়ে আজ থেকে ১০-১২ দিন পূর্বে আমাদের ঘরের উত্তরপার্শ্বের বিল্ডিং এর ওয়ালে রাতের আঁধারে গোপনে সে তার ঘরের বেড়া সরিয়ে তার দোকানের ঔষধ রাখার জন্য সেলফ স্থাপন করে এবং আমাদেরকে না জানাইয়া গায়ের জোরে টিন দিয়া বেড়া দেয়। বিষয়টি আমরা দেখে প্রতিবাদ করলে তারা আমাদেরকে প্রাননাশের হুমকি দেয়। পরে আমার ছোট ভাই প্রভাত সাহা দুর্গাপুর থানায় একটি জিডি করে, যাহার নং- ১১৩৫, তারিখ- ২৩/০৯/২০২১ ইং। এরপরও সুমান সাহা আরো ক্ষিপ্ত হয়ে উঠলে বিষয়টি আমরা স্থানীয় জন প্রতিনিধি, ব্যবসায়ী ও গণ্যমান্যবর্গকে অবগত করি। এ বিষয়ে পরপর তিন বার সুমন সাহাকে নিয়া দরবারী লোকজন আলোচনায় বসতে চাইলে সে দরবারীদের কোন কথাই না শুনেই এবং তাদেরকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে নেত্রকোনার বিজ্ঞ দ্রুত বিচার আদালতে গত ২৭ সেপ্টেম্বর আমিসহ সাত জনের নাম উল্লেখ ও কয়েকজনকে অজ্ঞাত করে মামলা দায়ের করে। এই মামলাটি কল্পনাপ্রসূত, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

তিনি আরও বলেন, সুমন সাহা আমাদের সামাজিক ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। সুমন সাহার বিরুদ্ধে খুনের মামলাসহ নানাবিধ অপরাধ অপকর্মের কথা দুর্গাপুরবাসী অবগত আছে। এই মিথ্যা মামলা দায়ের করায় দরবারীগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ভীষণ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং সুমন সাহার এহেন কর্মকান্ডসহ তাহার আচরণের তীব্র ঘৃণা জানান। আমি আপনাদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষন কামনা করছি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী সিরাজুল ইষলাম, মো. খসরু মিয়া ব্যবসায়ী রতন সাহা, সমর দাস, প্রানতোষ সাহা, নগেন্দ্র দেবনাথ প্রমুখ ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security