রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

ঝালকাঠি সরকারি কলেজে নবাগত অধ্যক্ষের যোগদান

যা যা মিস করেছেন

আরিফুর রহমান আরিফ:

স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ঝালকাঠি সরকারি কলেজে নবাগত অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন প্রফেসর মো. ইউনুস আলী সিদ্দিকী ।

শনিবার (২ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় তাঁকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ইলিয়াস বেপারী।

এ সময় সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অধ্যক্ষ প্রফসর মো. মোস্তফা কামাল, বরিশাল সরকারি কলেজর অধ্যক্ষ প্রফেসর মো. আব্বাসউদ্দীন খান, বরিশাল সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো.আসাদুজ্জামান, সরকারি ব্রজমোহন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. এ এস কাইয়ুম উদ্দিন আহমেদ, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির যুগ্ম মহাসচিব (বরিশাল) প্রফেসর সরদার আকবর আলী, নলছিটি উপজেলা চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, সরকারি ব্রজমোহন কলেজের স্টাফ কাউন্সিলের সম্পাদক মো. আলআমিন সরওয়ার, ঝালকাঠি জেলা যুবলীগের আহ্বায়ক ও কাউন্সিলর মো. রেজাউল করিম জাকির ও কাউন্সিলর মো. হাফিজ আল মাহমুদ সহ কলেজের অন্যান্য শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

নবাগত অধ্যক্ষ বলেন, স্থানীয় সংসদ সদস্য ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ্ব আমির হোসেন আমু মহোদয় ও কলেজের শিক্ষক-কর্মকর্তা, কর্মচারি, অভিভাবক এবং এলাকার সুধীমহলের সার্বিক সহযোগিতা পেলে কলেজটিকে মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চেষ্টা করব।

উল্লেখ্য গত মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর ) মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক আদেশে তাঁকে অধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়।এর আগে তিনি সরকারি ফজলুল হক কলেজ, চাখার ও বরিশাল সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন। অধ্যক্ষ হিসেবে যোগদানের পূর্বে তিনি সরকারি ব্রজমোহন কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security