দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার ভারতীয় সীমান্তবর্তী কলমাকান্দা উপজেলার লেংগুরা গোদারাঘাট এলাকা হতে ২৪ বোতল ভারতীয় মদসহ মো. নাজমুল হক (২৮) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি)। শংকর (২৫) নামে আরেক যুবক পালিয়ে গেছে। জব্দৃকৃত মদসহ মোটর সাইকেলের সিজার মূল্য এক লক্ষ ছয় হাজার টাকা।

আটককৃত মো. নাজমুল হক উপজেলার কান্দাপাড়া গ্রামের মো. শহিদুল ইসলাম। পালিয়ে যাওয়া শংকর ময়মনসিংহ তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এএসএম জাকারিয়া।

বিজ্ঞপ্তিতে জানা যায়, জেলার কলমাকান্দা উপজেলায় লেংগুরা ইউনিয়নে বিজিবির লেংগুরা বিওপি (বর্ডার অজারজেবশন পোষ্ট) অবিস্থিত। এ বিওপির হাবিদাল মো. হারুন অর রশিদের নেতৃত্বে ছয় সদস্যের একটি টহল দল দায়িত্ব করছিল। মঙ্গলবার ভোর ৪টার দিকে নিজস্ব গোয়েন্দা তথ্যে সীমান্ত পিলার ১১৭১/এমপি হতে আনুমানিক পাঁচশ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে লেংগুরা গোদারাঘাট এলাকায় সীমান্তের দিক হতে মোটর সাইকেলযোগে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে সন্দেহ হয় টহল দলটির। বিজিবির ধাওয়া খেয়ে চোরকারবারীরা মোটরসাইকেল রেখে পালানোর চেষ্টাকালে একজন আটক এবং আরেকজন পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃত যুবককে তল্লাশীকালে ব্যাগে রাখা ২৪ বোতল ভারতীয় মদ ও একটি প্লাটিনা মডেলের মোটর সাইকেল জব্দ করে বিজিবির সদস্যরা। জব্দকৃত মালামালের সিজার মূল্য এক লক্ষ ছয় হাজার টাকা। মাদক ও মোটরসাইকেল এবং আটককৃতকে কলমাকান্দা থানায় হস্তান্তর করা হবে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version