বুধবার, এপ্রিল ৩, ২০২৪

নলছিটিতে মাছের পোনা অবমুক্তকরন

যা যা মিস করেছেন

আরিফুর রহমান, নলছিটি :
ঝালকাঠির নলছিটিতে উপজেলা মৎস্য অফিসের আয়োজনে বিনামূল্যে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলা চত্বরে মাছের পোনাগুলো বিনামূল্যে বিতরণ করা হয়।

উপজেলা মৎস্য অফিস সূত্র জানা গেছে, ২০২১-২২ অর্থবছরে মৎস্য অধিদপ্তরের দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় এ কার্যক্রম পরিচালিত হয়।

মাছের পোনা বিতরণে প্রধান অতিথি হিসেবে ছিলেন বরিশাল বিভাগের মৎস্য অধিদপ্তরের উপপরিচালক আনিসুর রহমান তালুকদার।উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ,উপজেলা মৎস্য কর্মকর্তা সাইয়্যেদা , সহকারী মৎস্য কর্মকর্তা রমনী কান্ত মিস্ত্রি, মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী এস এম সোয়েব প্রমুখ।

উপজেলা মৎস্য কর্মকর্তা সাইয়্যেদা জানান, এ কার্যক্রমের মাধ্যমে উপজেলায় ২৩ জলাশয়ে ৩৪৪.৮৩ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security