নেত্রকোনায় বৃক্ষ বিতরন ও বৃক্ষরোপন কর্মসূচী পালন - দ্যা মেইল বিডি / খবর সবসময়
সারা বাংলা

নেত্রকোনায় বৃক্ষ বিতরন ও বৃক্ষরোপন কর্মসূচী পালন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : “গাছ লাগান, পরিবেশ বাঁচান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁদপুরা ওয়েলফেয়ার সোসাইটির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃক্ষ বিতরন ও বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে নেত্রকোনার পূর্বধলা উপজেলায় দুধী বাজার এলাকায় দুধী নিম্ন মাধ্যমিক উচ্চ বিদ্যালয় মাঠে পাঁচশ’ জনের মাঝে ফলদ ও বনজ গাছের তিনটি করে চারা বিতরন করা হয়। এছাড়াও দুধী প্রাইমারি বিদ্যালয় মাঠেও বৃক্ষরোপন করা হয়।

এর আগে দুধী নিম্ন মাধ্যমিক উচ্চ বিদ্যালয় মাঠে ওই সংগঠনের ব্যানারে মুখপাত্র বাদল হাসানের সঞ্চালনায় সংগঠনের পূর্বধলার শাখার সভাপতি মো. সেলিম মিয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ওই সংগঠনের চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম, বিশেষ অতিথি ভাইস চেয়াম্যান মো. হুমায়ুন কবির, মহাসচিব মো. আনিসুজ্জামান সুজন বক্তব্য রাখেন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নেত্রকোনা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আব্দুল্লাহ, স্থানীয় ইউপি সদস্য আব্দুল খালেক, সোসাইটির সদস্য সমির হওলাদার, মো. খোকন মিয়াসহ আরো অনেকে।

এ সোসাইটির সদস্য আলামিন হোসেন, হারুন মিয়া, রুবেলা শেখ, হেলাল মিয়া, মিলন, মোতালেব, ফয়জুর রহমান, নজমুল, রুবেল মিয়া, রুক্কু মিয়া, লালন, জসিম মিয়া, কাশেম, রহিম বিশ্বাস, স্বপন, ওয়াসিম, জাহাঙ্গীর, রেজাউল, হোসেন মিয়াসহ সকল সদস্য-সদস্যাবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিগত বছরে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান, স্থানীয় কালিহর নদীর উপর মনিয়ারকান্দা ও বিলজোড়া অংশে ১৫৪ ফুট লম্বা ও ছয় ফুট প্রশস্ত কাঠের সেতু নির্মাণ করে দিয়েছে চাঁদপুরা ওয়েলফেয়ার সোসাইটি।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close