বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ইউপি মেম্বারের দোকানে আইপিএল খেলায় জুয়া আসর থেকে ৩০ জুয়ারি আটক

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় স্থানীয় ইউপি সদস্যের দোকানে চলতি আইপিএল ক্রিকেট খেলাকে কেন্দ্র করে জুয়ার আসর থেকে ৩০ জুয়ারিকে আটক করেছে পুলিশ। আটককৃতরা ময়মনসিংহের নান্দাইল ও ঈশ্বরগঞ্জ এবং নেত্রকোনার সদর ও কেন্দুয়া উপজেলার বিভিন্ন স্থানের বাসিন্দা। এসময় ছড়ানো ছিটানো অবস্থায় নগদ চৌদ্দ হাজার নয়শত টাকা ও একটি ৪৩ ইঞ্চি সনি এলইডি স্মার্ট টেলিভিশন জব্দ করেছে পুলিশ।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে আটককৃতদের জেলা আদালতে প্রেরণ করা হয়। এরআগে গত রবিবার দিনগত রাত ১২টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার চাপুরি গ্রামের মৃত রিয়াজ উদ্দিন রাজের ছেলে আমির হামযার (৪৫) দোকান থেকে ৩০ জুয়ারিকে আটক করে পুলিশ। দোকান মালিক ইউপি সদস্য তিনি কৌশলে পালিয়ে যান বলে জানায় প্রেমই তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) সুমন চন্দ্র দাস।

আটকরা হলেন- মো. জীবন মিয়া (২৩), মো. কদ্দুস মিয়া (৩২), মো. রিপন মিয়া (২৫), মো. জাহাঙ্গীর হোসেন (২৬), মো. মামুন মিয়া (২৮), আশিক আহাম্মেদ ওরফে আউয়াল (২৫), মো. ইনছান মিয়া (৪৮), আশরাফুল ইসলাম রাজন (২৭), মো. বায়েজিদ মিয়া (২১), আরিফ হোসেন (২২), শামসুল হক (২১), মো. ওমর সানি (২৫), মাহানুর হুদা (২৮), আলামিন (২৬), মো. আনোয়ার হোসেন (৩০), মো. হুমায়ুন হোসেন (২৫), মো. রায়হান (হলুদ মিয়া) (২২), মো. নাজমুল হোসেন (২৩), মো. আ. মতিন হুমায়ুন কবির, (২৩), আলী হাসান মোজাহিদ (১৯), স্বপন মিয়া (২৫), মো. রাসেল মিয়া (২৫), মো. গোলাপ মিয়া (২৫), মো. আসাদুল্লাহ্ (২২), মো. মনির হোসেন (৩৩), মো. লিয়ন মিয়া (২৩), মো. আনোয়ারুল হক (২৬), আজিজুল হক (৩০), রানা ভূঁইয়া (২১) ও নেপাল চন্দ্র বর্মন (২৯)।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, আইপিএল খেলাকে কেন্দ্র করে টাকার বিনিময়ে জুয়া খেলার দায়ে জুয়া আইনে আটককৃত সকলকে আজ (সোমবার) বিকেল ৩টার দিকে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security