দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের পুরানলক্ষণশ্রী গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামীলীগের ৩ নং ওয়ার্ডের সভাপতি আব্দুল লতিফ, আওয়ামীলীগের ওয়ার্ড কমিটির একনিষ্ঠ কর্মী ফারুক মিয়া ও গোলাম হোসেন মিথ্যা মামমলায় জেল খাটছেন বলে এলাকাবাসীর দাবী। মিথ্যা মামমলা প্রত্যাহার ও আসামীদো মুক্তির দাবীতে ৩নং ওয়ার্ডের (বড়ঘাট, পুরানলক্ষণশ্রী, কুতুবপুর) পুরুষ মহিলা সম্মিলিত ভাবে আজ ১৮ সেপ্টেম্বর শনিবার স্থানীয় বড়ঘাট পয়েন্টে মানববন্ধন করেছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন কুতুবপপুর গ্রামের সালিশ ব্যাক্তিত্ব বশির মিয়া, বড়ঘাট গ্রামের মইনুল হক, মেরাজুল ইসলাম, আব্দুল মতিন প্রমুখ। বকতারা বলেন, আমাদের জানামতে আমাদের গৌরারং ইউনিয়নে চাঁদাবাজির কোন প্রথা নেই। আর আমাদের অত্র ওয়ার্ডের কোন গ্রামেই চাঁদাবাজি দুরের কথা চুরি হতেও দেখা যায় না। কিন্তু, অত্যন্ত দু:খের বিষয় পুরান লক্ষণশ্রী গ্রামের সুমন তালুকদার একই গ্রামের নিরীহ মানুষের উপর চাঁদাবাজি মামলা দিয়ে হয়রানী করে আসছে।

অথচ এই এলাকার কোন লোকই বলবে না যে মামলায় দায়েরকৃত আসামীরা চাঁদাবাজ। আমরা এর তীব্র নিন্দা জানাই। এবং সুষ্ঠ তদন্ত সাপেক্ষে তাদের মুক্তি দাবী করছি।

বক্তারা আরো বলেন, মামলায় দায়ের কৃত আসামীরা কৃষক, দিনমজুর ও দর্জীর কাজ করে জীবিকা নির্বাহ করছেন। তাদের উপর মিথ্যা মামলা দিয়ে জুলুম করা হচ্ছে। এ সময় উপস্থিত ছিলেন-শফিকুল, তুলা মিয়া, সাজুল, নুরুল, মতিন, আলাবুর, মোজাম্মেল, পিকলু, কাছা মিয়া, জব্বার মিয়া, ছাউধন, কৃপেশ দাস, দাস, দাস, উজ¦ল প্রমুখ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version