মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

একদিনের অভিযানে জুয়ারি ও ওয়ারেন্টভূক্ত আসামিসহ গ্রেফতার-১৯

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : একদিনের (২৪ ঘন্টায়) অভিযানে ১০ জুয়ারি ও দুজন ওয়ারেন্টভূক্ত আসামিসহ ১৯ জনকে গ্রেফতার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। বুধবার (১৫ সেপ্টেম্বর) পৃথক পৃথক অভিযানে বিভিন্ন স্থান হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

সদর উপজেলার সনুরা এলাকা হতে টাকার বিনিময়ে জুয়া খেলার অপরাধে জালাল খাঁ ওরফে জালাল মেম্বার (৪৬), মো. রিটন মিয়া (৪১), মো. তোতা মিয়া (৫২), মো. সুমন মিয়া (৩৫), মো. আল আমিন (৩১), মো. আল আমিন (৩৫), মো. আবু তালেব (৩৭), মো. ফজলুল হক (৫০), সেলিম আহমেদ ওরফে সেলিম মিয়া (৪৪) ও মো. নাজিম উদ্দিনকে (৪৯) আটক করে থানার পুলিশের একটি দল।

এছাড়া ওয়ারেন্টভূক্ত দুজন আসামিসহ বিভিন্ন মামলায় ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে বিভিন্ন স্থান হতে মোহাম্মদ হোসেন, মো. জিন্নত আলী ওরফে দিদার, নাছিমা আক্তার, স্বপন চন্দ্র দাস (১৯), মো. আরিফ (২০), মো. মাসুদ খান (৫৩), মো. রাসেল মিয়া (২২), আনিছুর রহমান ফরহাদ (৩৪) ও মো. মাসুদ খান (৫৩) এদেরকে গ্রেফতার করে থানা পুলিশের কয়েকটি দল।

এসব তথ্য নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, গ্রেফতারকৃতদের বিভিন্ন মামলায় বুধবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security