দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরে ৩৩৩ নম্বরে কল করে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা পেয়েছেন ৬০০ পরিবার। মাদারীপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (০৬ সেপ্টেম্বর) দুপুরে শহরের আছমত আলী খান স্টেডিয়ামে খাদ্যসামগ্রী বিতরণ করেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝোটন চন্দ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. আবেদ আলী, মাদারীপুর সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মশিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস বলেন, আমরা করোনার শুরু থেকেই ৩৩৩ নম্বরে কল করে আবেদন করলেই খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি। সেই আবেদনের ধারাবাহিকতায় সোমবার ৬০০ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, আমরা ৩৩৩ নম্বরে কল পেয়েছি প্রায় এক হাজার। এর মধ্যে একই পরিবার থেকে একাধিক কল এসেছে। এসব কল যাচাই-বাছাই করে ৬০০ পরিবারের তালিকা তৈরি করে তাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা বিতরণ করেছি। যারা এই খাদ্যসামগ্রী পেয়েছেন তারা মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের সদস্য।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version