বুধবার, এপ্রিল ১০, ২০২৪

জাককানইবি’তে স্বাস্থ্যবিধি মেনে সশরীরে পরীক্ষা শুরু

যা যা মিস করেছেন

মোঃ আরাফাত রহমান: জাককানইবি প্রতিনিধি:

দীর্ঘদিন পর ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) স্থগিত হওয়া বিভিন্ন বিভাগের পরীক্ষাসমূহ আবারও সশরীরে শুরু হয়েছে ৷ আজ বুধবার থেকে স্বানস্থ্যবিধি মেনে ০৪টি বিভাগের পরীক্ষা শুরু হয়েছে। দুপুরে কয়েকটি পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, জনসংযোগ কর্মকর্তা মো. রেজাউদ্দৌলাহ প্রধান ও সেকশন অফিসার মাহমুদুল আহসান লিমনসহ অন্যান্যরা। পরীক্ষাকেন্দ্র পরিদর্শনের সময় বিশ্ববিদ্যালয় উপাচার্য পরীক্ষার্থীদের সঙ্গে কুশলাদি বিনিময় করেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. রেজাউদ্দৌলাহ প্রধান বলেন, আজ বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগ, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ, ফোকলোর বিভাগ ও ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের বিভিন্ন বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, বৈশ্বিক মহামারি করোনার কারণে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান গত বছরের ১৭ই মার্চ থেকে বন্ধ রয়েছে। দুইবার সশরীরে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত হলে করোনা সংক্রমণ অবনতির ফলে পরীক্ষা বন্ধ হয়ে যায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security