দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

আরিফুর রহমান, ঝালকাঠি :
ঝালকাঠিতে আন্তঃজেলা প্রতারক আবুল হাসান তুষার (৩৭)গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে পৌরএলাকার কলেজ মোড়ের একটি ভাড়া বাসা থেকে আত্মগোপনে থাকা তুষারকে আটক করেছে ঢাকা মহানগর গুলশান জোনের গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এসময় তুষারে কাছ থেকে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এবং বাংলাদেশ পুলিশের জেলা বিশেষ শাখার (ডিএসবি) ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়। আটককৃত তুষার ঝালকাঠি শহরের ষ্টেশন রোডের মৃত খলিলুর রহমানের ছোট ছেলে।

তুষারকে আটকের তথ্যটি নিশ্চিত করে ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ খলিলুর রহমান বলেন, প্রতারনার মাধ্যমে সরকারী টাকা আত্মসাত, বিভিন্ন জেলায় গিয়ে নিজেকে গোয়েন্দা পরিচয় দেয়াসহ একাধীক অভিযোগ থাকায় আবুল হাসান তুষারকে আটক করে ঢাকায় নিয়ে গেছে গুলশান জোনের গোয়েন্দা পুলিশ।

গুলশান জোন গোয়েন্দা পুলিশের বরাত দিয়ে অভিযানে অংশ নেয়া ঝালকাঠি সদর থানার এএসআই হাসান বলেন, আটক তুষারের বিরুদ্ধ নারায়নগঞ্জ থানায় প্রতারনা মামলাসহ সরকারের বিভিন্ন দপ্তারের স্বাক্ষর জাল করে সরকারী টাকা আত্মসাৎ সহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে।

ঢাকা পল্টন এলাকার রেষ্টুরেন্ট ব্যবসায়ী মো. জিয়াউল বলেন, তার কাছ থেকে রেষ্টুরেন্ট সংক্রান্ত বিষয়ে ২ লাখ টাকা হাতিয়ে নিয়ে উধাও হয়ে যায় তুষার।

স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) লেখা ফিতা সম্বলিত পরিচয় পত্র গলায় ঝুলিয়ে ছবি তুলে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) প্রচার করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

আটক তুষার দীর্ঘদিন ঢাকায় থাকলেও বেশকিছুদিন ধরে ঝালকাঠি শহরের কলেজমোড় এলাকায় মুঈন টাওয়ারে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে স্ত্রীসহ দুই সন্তানকে নিয়ে আত্মগোপনে ছিলেন বলে জানিয়েছে স্থানীয় অনেকে।

আটকের পর বৃহস্পতিবার দুপুরে তুষারকে ঢাকায় নিয়ে গেছে গোয়েন্দা পুলিশ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version