শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

পুকুর পাড়ে চাষের যন্ত্র ধৌতকরণের সময় বিদ্যুতায়িত হয়ে গ্রাণ গেল যুবকের

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় বিদ্যুতায়িত হয়ে ইসমাইল (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মেনকীফান্দা গ্রামে নিহতের নিজ বাড়ির পাশে পুকুর পাড়ে বিদ্যুৎপৃষ্টের ঘটনা ঘটে।

নিহত ইসমাইল একই গ্রামের আবু তাহেরের ছেলে। তিনি বোরো ও আমন মৌসুমে কৃষি কাজসহ নিজের পাওয়ার টিলার দিয়ে (ইঞ্জিন চালিত যন্ত্র) বিভিন্ন জনের জমি হাল চাষ করে দেন এবং ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। দুই সন্তানের জনক তিনি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯টার দিকে নিজের পাওয়ার টিলার (ইঞ্জিন চালিত চাষের যন্ত্র) বাড়ির পাশে পুকুর পাড়ে নিয়ে যান। সেখানে পাওয়ার টিলার ধৌতকরণে মটরের সংযোগ দেয়ার সময় বিদ্যুতায়িত হন ইসমাইল। বাড়িতে ফিরতে দেরি দেখে তার স্ত্রী লিপি পুকুর পড়ে এসে দেখেন স্বামী বিদ্যুতের তারে সাথে অচেতন অবস্থায় পড়ে রয়েছে। ডাক চিৎকারে বাড়ির আশপাশের লোকজন উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইসমাইলকে মৃত ঘোষন করেন।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমান ঘটনাস্থল থেকে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। নিহতের পরিবার ও ঊর্ধ্বতনের সাথে আলোচনা করে পরবর্তী আইনানুগ ব্যবস্থার কথা জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security