দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জ সচেতন মহলে রিপোর্টার্স ইউনিটির নির্বাচন নিয়ে আলোচনা সমালোচনা চলছে। সংগঠনের সদস্যরাও ব্যস্ত সময় পার করছেন নির্বাচন নিয়ে। রাত পোহালেই সাংবাদিকদের সংগঠন সুনাগঞ্জ রিপোর্টার্স ইউনিটির ২২ আগষ্ট নির্বাচন নিয়ে সুনামগঞ্জের সর্বমহলের আলোচনা ও আগ্রহের যেন শেষ নেই। ১লা সেপ্টেম্বর ২০১৭ ইং তারিখে প্রতিষ্ঠিত হয়ে অদ্যাবধি সংগঠনটি গনতান্ত্রিক পদ্ধতিতে এগিয়ে চলেছে।

দুই বছর মেয়াদী এ নির্বাচন এলেই প্রতিটি সদস্যের ভিতরে বিরাজ করে টান টান উত্তেজনা, বিভিন্ন পদের প্রার্থীদের মধ্যে চরম প্রতিযোগিতা, বিশেষ করে ভাইটাল পোষ্ট সভাপতি ও সাধারন সম্পাদক নিয়ে সবার মনে থাকে প্রচন্ড আগ্রহ। সব মিলিয়ে সুনামগঞ্জ সাংবাদিক অঙ্গনে সৃস্টি হয়েছে এক উৎসবের আমেজ।

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নির্বাচনী উত্তাপ ছডিয়ে পড়ে রাজনৈতিক অঙ্গন থেকে শুরু করে সর্ব মহলে । সুনামগঞ্জের প্রবাসী সাংবাদিকরা এ পর্যবেক্ষনে রাখেন এ নির্বাচনকে।

প্রার্থীরা দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন,সবাই এগিয়ে চলছেন যার যার নিজস্ব কৌশলে।সব জল্পনা কল্পনার অবসান ঘটবে আগামীকাল বিকাল ৪টার মধ্যে।

ভোটগ্রহণ চলবে আগামীকাল সকাল ১০টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত। ভোটগ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার মো: মোজাম্মেল হক ভোট গননা করে ফলাফল ঘোষনা করবেন।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সিনিয়র সাংবাদিক দৈনিক সংবাদ ও শ্যামল সিলেটের সুনামগঞ্জ প্রতিনিধি লতিফুর রহমান রাজু এবং দৈনিক যুগান্তর এর সুনামগঞ্জ প্রতিনিধি মাহবুবুর রহমান পীর।সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন, দি মেইল বিডি ও দৈনিক আজকালের খবর এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি আমিনুল হক, ,সময় টিভি ও বাংলা ট্রিবিউন এর সুনামগঞ্জ প্রতিনিধি হিমাদ্রী শেখর ভদ্র, দৈনিক আলোকিত বাংলাদেশ ও বাংলানিউজ ২৪.কম এর সুনামঞ্জ প্রতিনিধি আশিকুর রহমান পীর।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version