বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

প্যারিসে প্রতি রাতে মেসির হোটেল ভাড়া কত জানেন?

যা যা মিস করেছেন

বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা লিওনেল মেসি। সম্প্রতি স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ছেড়ে ফ্রান্সের প্যারিস সেইন জার্মেই (পিএসজি)-তে যোগ দিয়েছেন এই আর্জেন্টাইন সুপারস্টার। এরই মধ্যে ক্লাবটির সঙ্গে চুক্তিসহ অন্যান্য সব আনুষ্ঠাকিতা শেষ হয়েছে মেসির।

বর্তমানে স্ত্রী আনতোনেলা রোকুজ্জো, তিন ছেলে- থিয়াগো, মাতেও ও সিরো-কে নিয়ে মেসি থাকছেন প্যারিসের ‘লে রয়্যাল মনচিআও’ হোটেলে। সেখানে পিএসজির পক্ষ থেকে কোনও বাড়ি খুঁজে না দেওয়া পর্যন্ত পরিবার নিয়ে এই হোটেলেই থাকবেন তিনি।

কিন্তু এই হোটেলের ভাড়া কত জানেন?

 

বিভিন্ন সংবাদমাধ্যমের তথ্যানুযায়ী, প্রতি রাতে এই হোটেলের ভাড়া ১৭ হাজার পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ২০ লাখ টাকা। ১৯২৮ সালে যাত্রা শুরু করা এ হোটেল প্যারিসে শিল্পী, সেলিব্রিটি ও বুদ্ধিজীবীদের দেখা করার জায়গা। খবর ‘মিরর অনলাইনের’।

পিএসজির মাঠ ‘পার্ক দে প্রিন্সেস’ থেকে হোটেলটির দূরত্ব মাত্র ১৫ মিনিটের। যদিও সতীর্থ সের্হিও রামোস অনুরোধ করেছেন তার বাসায় থাকতে, কিন্তু মেসি আপাতত এ হোটেলেই থাকছেন এবং সেখানে একসময় ছিলেন বিখ্যাত রাজনৈতিক ব্যক্তিত্ব ও সিনেমাজগতের বড় তারকারা।

জানা গেছে, ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী উইনস্টন চার্চিল, হলিউডের সিনেমা প্রযোজক ওয়াল্ট ডিজনি ও অভিনেতা রবার্ট ডি নিরো এর মতো ব্যক্তিরা রয়্যাল মনচিআও হোটেলে থেকেছেন।

এর আগে ২০১৭ সালে নেইমার যখন পিএসজিতে যোগ দেন তখন তিনিও এই হোটেলে থেকেছেন।

কী আছে এই হোটেল?

২৩ মিটার লম্বা সুইমিং পুল (প্যারিসে হোটেলগুলোর মধ্যে সবচেয়ে বড়), সিনেমা দেখার ব্যক্তিগত জায়গা ছাড়াও ছয়টি বিলাসবহুল রেস্টুরেন্ট রয়েছে এই হোটেলে। মাতসুইশা রেস্টুরেন্ট এর মধ্যে সবচেয়ে খ্যাতিমান খাবার জায়গা। জাপানিজ থেকে পেরুভিয়ান রসুইঘরের খাবার পরিবেশন করা হয় এখানে।

হোটেলটিতে প্রায় সময়ই নানা রকম চিত্র প্রদর্শনী হয়ে থাকে। একঘেয়েমি কাটাতে এসব প্রদর্শনীতে সময় কাটাতে পারে মেসি ও তার পরিবার।

উল্লেখ্য, পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি করেছেন লিওনেল মেসি। চাইলে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়াতে পারবেন। বেতন-ভাতা মিলিয়ে ক্লাবটিতে বছরে ৩ কোটি ৫০ লাখ ইউরো পারিশ্রমিক পাবেন তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security