দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মো: হাবিবুর রহমান, নড়াইল প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গণ্ডব ও চালিঘাট ২টি গ্রামে দীর্ঘ দিন যাবত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, কাইজ্জা, খুনখারাবি, মালামাল লুটপাট, সহ নানাবিধ সমস্যা চলে আসছে। এই সংঘর্ষের একটি দল পরিচালনা করেন শেখ সুলতান মাহমুদ বিপ্লব এবং অপর দলটি পরিচালনা করেন মিরাজ মোল্লা।

শুক্রবার( ৬ আগস্ট) বিকাল চারটায় উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদে গণ্ডব ও চালিঘাট ২টি গ্রামের ২ পক্ষের মধ্যে সম্প্রীতির বন্ধন করার লক্ষ্যে অনুষ্ঠিত হয়, এ আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা। লোহাগড়া থানা পুলিশের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব শেখ আবু হেনা মিলন, অফিসার ইনচার্জ (ওসি) লোহাগড়া থানা।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার) পুলিশ সুপার নড়াইল,বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব তানজিলা সিদ্দীকা, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল নড়াইল,জনাব সিকদার আব্দুল হান্নান রুনু,লোহাগড়া উপজেলা চেয়ারম্যান,
জনাব মুন্সি আলাউদ্দিন , সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ লোহাগড়া উপজেলা শাখা, জনাব আলহাজ্ব সৈয়দ মশিয়ূর রহমান, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ লোহাগড়া উপজেলা শাখা,লক্ষীপাশা ইউনিয়ন চেয়ারম্যান, কাজী বনি আমিন, কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান, মতিয়ার রহমান, জনাব ফয়জুর রহমান রোম সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, লোহাগড়া উপজেলা, জনাব শেখ শিহানুক রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, লোহাগড়া উপজেলা, জনাব মোঃ আজিজুর রহমান আরজু, সেক্রেটারি বাংলাদেশ আওয়ামী লীগ, কাশিপুর ইউনিয়ন,এবং বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা সহ আরো অনেক নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিরা।

এ সময় পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার) বলেন গত বছরের মতো যেন আর কোন প্রকার শৃঙ্খলার পরিপন্থী অনাকাঙ্খিত ঘটনা না ঘটে। সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সকলের উপস্থিতিতে আপনারা ওয়াদাবদ্ধ হলেন। যদি এমন ধরনের কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনার পুনরাবৃত্তি হয়। তাহলে কাউকেই ছাড় দেয়া হবে না। অবশেষে দু’পক্ষের মধ্যে হাতে হাত মিলিয়ে দেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version