দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি :

নেত্রকোণার কলমাকান্দা উপজেলার সিধলী বাজারে ছিন্নমূল অসহায় ও দুস্থ মানুষের মধ্যে খাদ্য এবং ত্রাণসামগ্রী বিতরণ করেছে কৈলাটি ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক হায়দার আলী খান । ইউনিয়নের বিভিন্ন এলাকার শ্রমিক, পথচারী, রিকশা ও ভ্যানচালকদের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (৩ আগষ্ট ) স্বাস্থ্যবিধি মেনে সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দদের সাথে নিয়ে কৈলাটি ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক হায়দার আলী খান এ ত্রাণ সামগ্রী বিতরণের নেতৃত্ব দেন।

ত্রাণ সামগ্রী বিতরণ শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় মহামারি করোনাকালীন সময়ে আওয়ামী লীগের সব নেতাকর্মীরা জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘র নির্দেশনা অনুযায়ী কেউ যেন খাবারে কষ্ট না করে এরই ধারাবাহিকতায় আমরা ত্রাণ বিতরণ করছি ৷ এ সময় তিনি আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে নিজ নিজ এলাকায় ‘লকডাউন’ সচেতন থাকার আহ্বান জানায়।

করোনার দ্বিতীয় ঢেউয়ে সারাদেশে আওয়ামী লীগ শেখ হাসিনার নির্দেশে ত্রাণ কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

ত্রাণ বিতরণকালে আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ সহ- সভাপতি আলতাব খান, আবুল কালাম, শহীদুল্লাহ আকন্দ, যুবলীগ এর সাধারণ সম্পাদক রুবেল তালুকদার, যুব নেতা সারোয়ার জাহান তালুকদার, যুবনেতা সাঈদ বিন সিদ্দিক, খাইরুল ইসলাম, সাজল, আনোয়ার, ছাত্রনেতা, জনি রায়, ফারুক আহম্মেদ, মারুফ, মেহেদী প্রমুখ

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version