রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার ভার্চূয়াল ঈদ শুভেচ্ছা ও আলোচনা সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

বগুড়া প্রতিনিধিঃ
২৪শে জুলাই,২০২১ ইং,শনিবার, বাংলাদেশ সময় রাত ৮ টা ৩০ মিনিটে, চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার উদ্যোগে ফেসবুক লাইভের মাধ্যমে ঈদ শুভেচ্ছা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার অর্থ সম্পাদক আরাফাত হোসেন ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোছাঃ শামীমা আকতারের সঞ্চালনায় উক্ত ঈদ শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রাসেল আহম্মেদ।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার উপদেষ্টা পরিষদের সদস্য চীনের চিউচিয়াং বিশ্ববিদ্যালয়ে কর্মরত এসোসিয়েট প্রফেসর ড. মোঃ আতিকুর রহমান, উপদেষ্টা পরিষদের সদস্য চীনের নর্থ ওয়েস্টার্ন পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত পিএইচডি গবেষক খাজা মোঃ খালিদ, উপদেষ্টা পরিষদের সদস্য হেবাই মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ডাঃ নুরুল হুদা লিখন।
চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রাসেল আহম্মেদ তার ঈদ শুভেচ্ছা বিনিময় বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠা,পথচলা, লক্ষ্য,উদ্দেশ্য ও আগামী দিনের সাংগঠনিক প্ল্যানিং নিয়ে বিস্তারিত আলোচনা করেন।পাশাপাশি করোনা মহামারীতে পরিবারের সাথে ঈদ উদযাপন এবং চীনে অবস্থানকালে ঈদ উদযাপন সম্পর্কে আলোচনা করেন।সেই সাথে সংগঠনকে ভবিষ্যতে আরও সামনে এগিয়ে নিতে সকলের কাছ থেকে সার্বিকভাবে সহযোগিতা কামনা করেছেন।
উক্ত ঈদ শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ, সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য চীনের চিউচিয়াং বিশ্ববিদ্যালয়ের এসোসিয়েট প্রফেসর ড. মোঃ আতিকুর রহমান, চীনের নর্থ ওয়েস্টার্ন পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পিএইচডি গবেষক খাজা মোঃ খালিদ, হেবাই মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ডাঃ নুরুল হুদা লিখন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীমা আকতার ও আরাফাত হোসেন চীনে তাদের ঈদ অভিজ্ঞতা ও বাংলাদেশে অবস্থানকালে ঈদ অভিজ্ঞতা,চীনের ভাষা,সংস্কৃতি, ঈদ উদযাপন এবং চীনে ঈদের আমেজ নিয়ে বিস্তারিত আলোচনা করেন,সেই সাথে সংগঠনসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান এবং করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সরকার কর্তৃক নির্দেশিত যথাযথভাবে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সকলকে আহ্বান জানান,সেই সাথে চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার সাফল্য কামনা ও আগামী দিনে এই সংগঠনের উন্নয়নে তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে সকলকে আশ্বস্হ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security