মানসিক ভারসাম্যহীন ছেলের কুড়ালের আঘাতে পিতা জখম - দ্যা মেইল বিডি / খবর সবসময়
সারা বাংলা

মানসিক ভারসাম্যহীন ছেলের কুড়ালের আঘাতে পিতা জখম

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় মানসিক ভারসাম্যহীন ছেলে ইয়াহিয়ার (২৫) কুড়ালের কুপে ঘুমিয়ে থাকা পিতা আলী উসমানকে (৭০) মারাত্মক জখম করার খবর পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। রবিবার দুপুরে উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের উত্তর নাওধারা গ্রামে এ ঘটনা ঘটে।

গাঁওকান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন মোতালেব জানান, আলী উসমানের ছোট ছেলে ইয়াহিয়া কয়েক বছর যাবত মানসিক রোগে আক্রান্ত। দীর্ঘদিন ধরে তাকে চিকিৎসা করিয়েছে তার পিতা। রবিবার দুপুরে আলী উসমান ঘুমন্ত অবস্থা ছিল। মানসিক ভারসাম্যহীন ইয়াহিয়া ঘরে ঢুকে কুড়াল দিয়ে তার পিতার মাথায় কুপ দেয়। পরে আলী উসমান চিৎকার দিলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও (আবাসিক মেডিকেল অফিসার) ডা. তানজিরুল ইসলাম রায়হান জানান, আলী উসমানকে হাসপাতালে নিয়ে আসলে তার মাথায় একটি মারাত্মক কুপের জখম পাওয়া গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শাহনুর-এ আলম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয়দের মারফত জানতে পেরেছি ছেলেটি মানসিক ভারসাম্যহীন। মানসিক রোগী কিনা তা ডাক্তারি রিপোর্ট পেলে বুঝা যাবে। তবে পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ এখনো পায়নি।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close