রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

নেত্রকোনার সোমেশ্বরী নদীতে নিখোঁজের পরদিন শিশুর ভাসমান লাশ

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় সোমেশ্বরী নদীতে নিখোঁজে ২৩ ঘন্টার পর ওয়াজিব হোসেন (৫) নামে এক শিশুর ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেল ৩টার দিকে উপজেলার বিরিশিরি ইউনিয়নের বারইপাড়া এলাকায় নদীতে শিশুটির লাশ ভাসতে দেখে স্থানীয়রা। নিহত ওয়াজিব মিয়া দুর্গাপুর পৌরশহরে দক্ষিণ ভবানীপুর এলাকার দুখু মিয়ার ছেলে।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম শিশুটির লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করছে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

দুর্গাপুর ফায়ার স্টেশনের ইনচার্জ মো. শফিকুল ইসলাম জানান, শনিবার সকালে ময়মনসিংহ থেকে ডুবুরি দল এসে সকাল থেকে দুপুর পর্যন্ত টানা ৬ ঘণ্টা অভিযান চালিয়ে নিখোঁজের সন্ধান পায়নি। নদীতে স্রোত বেশি থাকায় উদ্ধার কাজ চালানো আর সম্ভব হয়নি।

গত শুক্রবার বিকেল ৪টার দিকে ওয়াজিব হোসেন বন্ধুদের সাথে গোসল করতে সোমেশ্বরী নদীতে গিয়ে নিখোঁজ হন। পরে স্থানীয়া খোঁজাখুজি করে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ময়মনসিংহের ডুবুরি দলকে তলব করা হলে আজ (শনিবার) সকাল থেকে দুপুর পর্যন্ত উদ্ধার তৎপরতা চালায় ডুবুরি দল।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security