রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কার ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমিটি

যা যা মিস করেছেন

পদ্মা সেতুর পিলারের সঙ্গে রো রো ফেরির ধাক্কা লাগার ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি)। তিন দিনের মধ্যে তদন্তের রিপোর্ট প্রদানের জন্য নির্দেশ দেওয়া হয়েছে কমিটিকে।

শুক্রবার নৌপরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, বিআইডব্লিউটিসির পরিচালক আশিকুজ্জামানকে আহ্বায়ক করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পরিচালক মো. শাহ জাহান, এজিএম আহমেদ আলী ও এজিএম রুবেলুজামানকে সদস্য করা হয়েছে।

সেতুর পিলারে ধাক্কা লাগার ঘটনায় শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে চলাচলকারী ফেরি ‘শাহজালাল’-এর ইনচার্জ ইনল‍্যান্ড মাস্টার অফিসার আব্দুর রহমানকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

এর আগে সকাল ১০টার দিকে পদ্মা সেতুর পিলারের সঙ্গে ধাক্কা খায় ‘শাহজালাল’ নামের একটি রো রো ফেরি। এতে ২০ জন যাত্রী আহত হন বলে জানিয়েছেন অন্য যাত্রীরা। ফেরিটি মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে রওনা দিয়ে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে আসছিল।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security