সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

নেত্রকোনায় গরু আনতে গিয়ে বজ্রপাতে কৃষক নিহত

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার মদন উপজেলায় বজ্রপাতে আবু কাউছার ওরফে আবু সাত্তার (৩৫) নামে এক কৃষকের মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বজ্রপাতের ঘটনা ঘটলে তিনি নিহত হন। আবু সাত্তার উপজেলার বরাটি দক্ষিণপাড়া গ্রামের মৃত আবু চান খাঁর ছেলে।

নিহতের স্ত্রী ফেরদৌসী আক্তার জানান, আমার স্বামী সকালে বাড়ির অদুরে কান্দা (উচু জমি) থেকে দুটি গরু আনতে যান। সকাল সাড়ে ১০টার দিকে প্রতিবেশি সেকুল মিয়া ধানের বীজতলা দেখতে যান এবং বজ্রপাতের আঘাতে সাত্তারের শরীর ঝলসে জনৈক আজিজুল মিয়ার পতিত জমিতে উপুড় হয়ে পড়ে রয়েছে এ খবর দেন। পরে স্বামীকে মৃত অবস্থায় উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় বাড়িতে নিয়ে আসি।

মদন থানার ওসি ফেরদৌস আলম বজ্রপাতে আবু সাত্তার নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অপমত্যু মামলা দায়ের করা হয়েছে।

মদন উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ বলেন, উপজেলা প্রশসানের পক্ষ থেকে বজ্রপাতের নিহত কৃষকের পরিবারকে ২০ হাজার টাকা আর্থিক সহায়তা দেয়া হবে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security