রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

নেত্রকোনায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত-১, আহত-১

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে আবুল কাসেম (৫০) নামে এক ব্যক্তি নিহত ও নুরুল ইসলাম (৬০) নামে আরেকজন আহত হয়েছেন। নিহত ব্যক্তি উপজেলার গুজিরকোনা গ্রামের মৃত লালু শেখের ছেলে। গুরুতর আহত একই গ্রামের মৃত কুসুম উদ্দিনের ছেলে নুরুল ইসলাম (৬০)। শনিবার ভোর ৪টার দিকে বজ্রপাতের ঘটনায় নিহত ও আহত দুজনই পেশায় কৃষি কাজ করেন।

জানা যায়, উপজেলার গুজিরকোনা গ্রামে আহত ও নিহতের বাড়ির কাছাকাছি জমিতে বর্ষায় পানি বৃদ্ধি পেলে তারা সখের বশে মাছ ধরতে যান। বৃষ্টিপাতের সময় আজ (শনিবার) ভোর ৪টার দিকে বজ্রপাত হলে আবুল কাসেম ঘটনাস্থলে নিহত হন এবং নুরুল ইসলাম গুরুতর হন। পরে আহত নুরুল নুরুল ইসলামকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

দুর্গাপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাজীব উল আহসান জানান, এ ঘটনায় নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ২০ হাজার এবং আহত ব্যক্তিকে পাঁচ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security