রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

নেত্রকোনায় জাল ষ্ট্যাম্প ব্যবহারীকারী র‌্যাবের হাতে আটক

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বিড়ির প্যাকেটে জাল ষ্ট্যাম্প ব্যবহারকারী আব্দুল মান্নান ভূঁইয়া র‌্যাবের হাতে ধরা পড়েছে। তিনি উপজেলার পৌরশহরে সাউদপাড়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।

সোমবার (১২ জুলাই) র‌্যাব-১৪ এর এসআই শফিউল আলম বাদী হয়ে কেন্দুয়া থানায় মামলা রুজু করে পুলিশের কাছে হস্তান্তর করেন। ওইদিন বিকেলে ধৃত আব্দুল মান্নানকে বিকেলের দিকে জেলা আদালতের পাঠায় থানা পুলিশ।

জানা যায়, উপজেলার সাউদপাড়া এলাকায় আব্দুল মান্নান ভূঁইয়ার বসত বাড়িতে গোডাউনে ভেতর কতিপয় লোকজন মাসুদ বিড়ির প্যাকেটে জাল স্ট্যাম্প সংযোজন করে তা বাজারজাতকরণ করে। পূর্ব পরিকল্পিত ও অবৈধভাবে সরকারি শুল্ক ও কর ফাঁকি দিয়ে কর্মকান্ড পরিচালনার গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (১১ জুলাই) বিকেল ৪টার দিকে অভিযান পরিচালনা করে র‌্যাব।

এ সময় গোডাউনে মাসুদকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪ এর একটি দল। পরে ওই গোডাউন থেকে তিন হাজার ৬৪০ টাকা মূল্যমানের ২৬০ প্যাকেট মাসুদ বিড়ি জব্দ করা হয়।

র‌্যাবের হাতে আটককৃত আব্দুল মান্নান ভূঁইয়ার বিরুদ্ধে মামলা রুজু করে আজ (সোমবার) বিকালে জেলা আদালতে পাঠানো এ সকল বিষয়ের সত্যতা নিশ্চিত করেন কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security